Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় ভোটারদের উৎসাহীত করতে ব্যতিক্রমী আয়োজন
ভোটারদের

কচুয়ায় ভোটারদের উৎসাহীত করতে ব্যতিক্রমী আয়োজন

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-১ (কচুয়া) আসনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ড. সেলিম মাহমুদের সমর্থণে ৭০ ফুট বিশিষ্ট নৌকার বিশাল আকৃতির মঞ্চ তৈরি করলেন কচুয়া পৌর কাউন্সিলর ও মুক্তিযোদ্ধার সন্তান মাসুদ আলম।

কচুয়া উত্তর বাজার পল্টন ময়দানে পৌর কাউন্সিলর মাসুদ আলম ও তার পরিবারের নিজস্ব অর্থায়নে ভোটারদের ভোটদানে উৎসাহীত করতে প্রায় দুই লক্ষাধিক টাকা ব্যয়ে সুসজ্জিত এই নৌকার আকৃতির মঞ্চ তৈরি করা হয়। প্রত্যেক জাতীয়, উপজেলা ও পৌরসভা নির্বাচনে কাউন্সিলর মাসুদ আলম সাধারণ ভোটারদের উজ্জীবিত করতে এ মঞ্চ তৈরি করেন।

জানা যায়, কচুয়া বাজার পল্টন ময়দানে সাধারণ ভোটারদের উৎসাহ উদ্দীপনা করার লক্ষে আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীকে বিজয়ী করতে নৌকার বিশাল আকৃতির মঞ্চ তৈরি করা হয়। যা এখন সাধারণ মানুষের দৃষ্টি কেড়েছে।

পৌর কাউন্সিলর মাসুদ আলম বলেন, আমি সাধারণ ভোটারদের উজ্জীবিত করতে প্রত্যেক জাতীয়, উপজেলা ও পৌরসভা নির্বাচনে কচুয়া উত্তর বাজার পল্টন ময়দানে নৌকার নির্বাচনী মঞ্চ তৈরি করে থাকি। আগামি ৭ জানুয়ারি জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে জননেতা ড. সেলিম মাহমুদকে জয়ের মালা পড়িয়ে শেখ হাসিনাকে উপহার দিব ইনশাআল্লাহ।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ১৮ ডিসেম্বর ২০২৩