Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় ভাইস চেয়ারম্যান পদে প্রার্থীতা ঘোষণা
চেয়ারম্যান

কচুয়ায় ভাইস চেয়ারম্যান পদে প্রার্থীতা ঘোষণা

আসন্ন চাঁদপুরের কচুয়া উপজেলা পরিষদ নির্বাচনে কচুয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক ভোরের কাগজের উপজেলা প্রতিনিধি সাংবাদিক মো. রাকিবুল হাসান উপজেলা ভাইস চেয়ারম্যান পদে দোয়া ও সমর্থন চেয়ে আনুষ্ঠানিকভাবে প্রার্থীতা ঘোষণা করেছেন। বৃহস্পতিবার কচুয়া প্রেসক্লাব কার্যালয়ে বিশেষ সভায় আনুষ্ঠানিকভাবে এ পদে প্রার্থীতা ঘোষণা করেন তিনি।

এসময় কচুয়া উপজেলা ভাইস চেয়ারম্যান প্রত্যাশী সাংবাদিক রাকিবুল হাসান বলেন, ছাত্রজীবনে ছাত্রলীগের মাধ্যমে রাজনীতি শেষ করে ১৯৯৯ সালে সংবাদ পেশায় যুক্ত হই। বিভিন্ন সময়ে কচুয়া প্রেসক্লাবের সম্পাদক ও সভাপতিসহ গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করি। বর্তমানে আমার মূল নেশা ও পেশা যেহেতু সাংবাদিকতা তাই শেখড়ের টানে আমি আপনাদের লিখনির মাধ্যমে বুদ্ধি পরামর্শ ও সহযোগিতা চাই।

কচুয়া প্রেসক্লাবের সভাপতি প্রিয়তুষ পোদ্দারের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক জিসান আহমেদ নান্নু’র পরিচালনায় এসময়, কচুয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি আবুল হোসেন, মানিক ভৌমিক, সি. সহ-সভাপতি মফিজুল ইসলাম বাবুল, সহ-সভাপতি আফাজ উদ্দিন মানিক, কবি আলী আক্কাস তালুকদার, বাংলাদেশ আওয়ামীলীগ তথ্য ও গবেষণা বিষয়ক উপকমিটির সদস্য কাজী এনামুল হক শামীম, উপজেলা যুবলীগের সদস্য সোহেল মাহমুদ, কচুয়া প্রেসক্লাবের সিনিয়র সদস্য বীর মুক্তিযোদ্ধা সনতোষ চন্দ্র সেন, যুগ্ন সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান সাকিব, সহ-সাংগঠনিক রাজীব চন্দ্র শীল, সাবেক সাংগঠনিক মো. মাসুদ রানা, প্রচার সম্পাদক সাইফুল ইসলাম সম্পাদক, দপ্তর সম্পাদক ওমর ফারুক সায়েম, সদস্য বিল্লাল মাসুমসহ সাংবাদিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ১ ফেব্রুয়ারি ২০২৪