Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় নির্বাচনে নারী ভোটার উপস্থিতির লক্ষ্যে টিম গঠন
নির্বাচনে

কচুয়ায় নির্বাচনে নারী ভোটার উপস্থিতির লক্ষ্যে টিম গঠন

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-১ কচুয়া আসনে বাংলাদেশ আওয়ামী লীগের নৌকার মনোনীত প্রার্থী ড. সেলিম মাহমুদ। আগামি ৭ জানুয়ারি নির্বাচনে নারী ভোটারদের উৎসাহিত করতে ও ভোটদানে স্বতঃস্কুতভাবে অংশগ্রহণ করার লক্ষ্যে পশ্চিম সহদেবপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মেম্বার মো. আলাউদ্দিনের উদ্যোগে এলাকা ভিত্তিক নারী টীম গঠন করা হয়েছে।

মঙ্গলবার সকালে উপজেলার সেঙ্গুয়া এলাকায় অর্ধ-শতাধিক নারীদের নিয়ে শেখ হাসিনার সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে নৌকা মার্কাকে বিজয়ী করার লক্ষ্যে ভোট কেন্দ্রে উপস্থিত হয়ে ভোট প্রয়োগ করার জন্যই এই টীম গঠন করা হয়।

এসময় ইউপি সদস্য মো. আলাউদ্দিন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর এ দেশের ব্যাপক উন্নয়ন করেছে। উন্নয়নের চিত্র আমাদের মাঝে প্রতীয়মান। সরকার ভূমিহীনদের গৃহসহ ভূমিদান করেছেন, গৃহহীনদের গৃহদান করেছেন। শেখ হাসিনার স্লোগান ছিল এদেশের একজন মানুষও না খেয়ে থাকবে না তারই ধারাবাহিকতায় সরকার গরীব অসহায়দের বয়ষ্ক ভাতা, বিধবা ভাতা, পঙ্গু ভাতাসহ বিভিন্ন ভাতা প্রদান করেছেন। ভিজিডির আওতায় খাদ্য সামগ্রী বিতরণ ও টিসিবির পণ্য বিতরণ করে আসছেন। সরকার আমাদের এত পরিমাণ সুবিধা দিয়েছে আগামি ৪১ সালের মধ্যে আমরা স্মার্ট বাংলাদেশ গঠন করার লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মার্কা নৌকা মার্কাকে বিজয়ী করতে হবে।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ৩ জানুয়ারি ২০২৪