Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় নারগিস ফুড প্যাভিলিয়ন রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারের উদ্বোধন
নারগিস

কচুয়ায় নারগিস ফুড প্যাভিলিয়ন রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারের উদ্বোধন

হাজীগঞ্জ বাজারের পর কচুয়া পৌর বাজারে এ প্রথম বারের মতো উন্নত-রুচিশীল,বাংলা ও চাইনিজ খাবারের সমাহার নিয়ে নারগিস ফুড প্যাভিলিয়ন রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারের উদ্বোধন করা হয়েছে।

বুধবার (৩ জানুয়ারি) সন্ধ্যায় দোয়া ও মিলাদ অনুষ্ঠানের মাধ্যমে এ রেস্টুরেন্ট এন্ট পার্টি সেন্টারের বর্ণাঢ্য উদ্বোধন করা হয়। এ উপলক্ষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন ঈদগাঁ জামে মসজিদের খতিব মাওলানা মো. জামাল হোসেন।

পরে নারগিস ফুড প্যাভিলিয়ন রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারে সকলকে সেবা গ্রহন করতে স্বাগত জানিয়ে বক্তব্য রাখেন, নারগিস ফুড প্যাভিলিয়ন রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারের সত্বাধিকারী মো. জাকির হোসেন প্রধানীয়া। তিনি বলেন, আমার জন্মস্থান বাড়ি হাজীগঞ্জের তারাপাল্লা হলেও আমার মন প্রান কচুয়াবাসীর জন্য। যার ফলে হাজীগঞ্জে নারগিস ফুড প্যাভিলিয়ন রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারের পর এবার কচুয়া মানুষের সেবাদানের লক্ষে এ রেস্টেুরেন্ট এন্ড পার্টি সেন্টারের উদ্বোধন করি। উন্নত ও সুস্বাদু খাবারের সেবার মান বজায় রেখে সুনাম ও সততার প্রতিষ্ঠানটি পরিচালনা করতে সকলের দোয়া ও সহযোগিতা চাই। এসময় কচুয়া পৌর আওয়ামী লীগের সভাপতি ও সুলতান ভূঁইয়া কমপ্লেক্সের সত্ত্বাধিকারী মো. আকতার হোসেন সোহেল ভূঁইয়া,হাজীগঞ্জের কালচোঁ উত্তর ইউপি চেয়ারম্যান মো. মানিক হোসেন প্রধানীয়া,সাবেক ইউপি চেয়ারম্যান দিলদার হোসেন কেসলু,কচুয়া উত্তর ইউপি চেয়ারম্যান এম আখতার হোসাইন মজুমদার,কাদলা ইউপির সাবেক চেয়ারম্যান মাঈন উদ্দিন মজুমদার মানিক,কচুয়া পৌর বাজার পরিচালনা কমিটির সভাপতি জাকির হোসেন বাটা,সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদসহ বাজার ব্যবসায়ী,সাংবাদিক নেতৃবৃন্দ ও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ৩ জানুয়ারি ২০২৪