Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা
জাতীয়

কচুয়ায় জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা

কচুয়ায় জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকালে পালগিরি বেগম রাবেয়া উচ্চ বিদ্যালয় মাঠে স্থানীয় আওয়ামীলীগের উদ্যোগে আলোচনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. আমিন উদ্দিনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, এনবিআরের সাবেক চেয়ারম্যান ও সচিব ও আওয়ামীলীগ নেতা আলহাজ্ব মো. গোলাম হোসেন।

এসময় তিনি বলেন, ঘাতকচক্র বঙ্গবন্ধু শেখ মুজিবকে হত্যা করলেও তার স্বপ্ন ও আদর্শের মৃত্যু ঘটাতে পারেনি। কিন্তু স্বাধীনতাবিরোধী সাম্প্রদায়িক গোষ্ঠী এবং গণতন্ত্র বিরোধী চক্র এখনও নানাভাবে চক্রান্ত-ষড়যন্ত্র করে যাচ্ছে। এই অপশক্তির যে কোন অপতৎপরতা-ষড়যন্ত্র ঐক্যবদ্ধভাবে মোকাবিলা করতে হবে। বঙ্গবন্ধুর জন্ম না হলে এই বাঙালি কখনো স্বাধীন রাষ্ট্র পেতো না এবং কখনো স্বাধীন বাংলাদেশ হিসেবে প্রতিষ্ঠিত হতো না। তাই দেশের উন্নয়নের ধারাবাহিকতা ও গণতন্ত্র রক্ষার জন্য সবর্দা প্রস্তুত থাকতে হবে দলীয় নেতাকর্মীদের।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহজাহান শিশির,সাবেক সাংগঠনিক সম্পাদক সৈয়দ আব্দুর জব্বার বাহার,আব্দুল বাতেন সরকার,ইউপি চেয়ারম্যান কবির হোসেন,উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক শাহজালাল প্রধান জালাল,নজরুল ইসলাম রাজু,উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক এসএম জাকির হোসেন সবুজ প্রমুখ।

এসময় সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুস সামাদ আজাদ,গোহট দক্ষিন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. সেলিম,জেলা পরিষদের সাবেক সদস্য জোবায়ের হোসেন,আওয়ামী লীগ নেতা মনির হোসেন প্রধান,সফিকুল ইসলাম মাষ্টার,শাহজান প্রধানীয়া,মনির হোসেনসহ জনপ্রতিনিধি,সুধীজন ও দলীয় নেতাকর্মীরা আলোচনা সভায় অংশগ্রহন করেন।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ৯ আগস্ট ২০২৩