Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় নিরীহ পরিবারকে হুমকি ও হয়রানির অভিযোগ
পরিবারকে

কচুয়ায় নিরীহ পরিবারকে হুমকি ও হয়রানির অভিযোগ

কচুয়া উপজেলার মহদ্দিরবাগ গ্রামে কামাল হোসেন নামের এক ব্যক্তির পরিবারকে বিভিন্ন ভাবে হয়রানি ও হুমকি ধমকি দেয়ার অভিযোগ পাওয়া গেছে। একই গ্রামের প্রতিবেশী ইউসুফ মিয়া, তার পুত্র জুবায়ের গংদের বিরুদ্ধে এ অভিযোগ উঠেছে। এ ঘটনায় নীরিহ পরিবারের সদস্য কামাল হোসেনের স্ত্রী হাসিনা বেগম বাদী হয়ে চাঁদপুরের মোকাম বিজ্ঞ আমলী আদালতে মামলা করেছেন।

বিজ্ঞ আদালত মামলাটি আমলে নিয়ে কচুয়া থানার ওসিকে তদন্তের রিপোর্ট দেয়ার নিদের্শনা প্রদান করেন। বিবাদীদের বিরুদ্ধে মামলা করায় বিবাদীরা ক্ষীপ্ত হয়ে উল্টো মামলা তুলে নিতে নানান ভাবে ভয়-ভীতি ও হুমকি ধমকি দিচ্ছেন বলেও নীরিহ কামাল হোসেন জানান।

জানা গেছে, গত ১২ জুলাই রাতে কচুয়া উপজেলার মহদ্দিরবাগ গ্রামের অধিবাসী কামাল হোসেনের বাড়িতে প্রতিপক্ষ গংরা সম্পত্তিগত বিরোধকে কেন্দ্র করে জোর পূর্বক অনাধিকার প্রবেশ করে তার স্ত্রী হাসিনা বেগম ও ছেলে-মেয়েকে বেদম মারধর করে এবং বাড়ি ঘড়ে হামলা চালিয়ে ব্যাপক ক্ষতিসাধন করে। আহতদের হাসিনা বেগম গুরুতর আঘাতপ্রাপ্ত হওয়ায় তাকে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে চিকিৎসা দেয়া হয়।

নিরীহ অটো চালক মো. কামাল হোসেন জানান, প্রতিপক্ষ ইউসুফ মিয়া আমার চাচাতো ভাই। তিনি অনেক বছর আগে জমি-জমা বিক্রি করে গুলবাহার বাজার সংলগ্ন এলাকায় চলে আসে। কিন্তু আমার বড় ছেলে সন্তান না থাকায় বিভিন্ন সময় প্রভাব খাটিয়ে আমাদের উপর অন্যায়ভাবে জোর-জুলুম ও নির্যাতন করে আসছে।

এ ঘটনায় প্রশাসন ও জনপ্রতিনিধিদের মাধ্যমে ন্যায় বিচার চেয়েছেন তিনি। অন্যদিকে প্রতিপক্ষ ইউসুফ মিয়ার বক্তব্য জানতে তার ব্যবহৃত মোবাইলে বারবার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

কচুয়া প্রতিনিধি, ৯ আগস্ট ২০২৩