Home / উপজেলা সংবাদ / কচুয়ায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মেম্বারদের অনাস্থা প্রত্যাহার
ইউপি
ইসহাক সিকদার

কচুয়ায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মেম্বারদের অনাস্থা প্রত্যাহার

চাঁদপুরের কচুয়ার ৩নং বিতারা ইউপি চেয়ারম্যান ও কেন্দ্রীয় কৃষকলীগ নেতা আলহাজ¦ মো. ইসহাক সিকদারের বিরুদ্ধে অনাস্থা প্রত্যাহার করেছেন ইউপি সদস্যরা। মঙ্গলবার দুপুরে কচুয়া উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে অভিযোগকারীদের মধ্যে ৯জন ইউপি সদস্য তাদের অনাস্থা প্রত্যাহারের আবেদন করেন। এর আগে রোববার বিকালে ওই ইউনিয়নের ১১জন ইউপি সদস্য ইউএনও’র কার্যালয়ে ইউপি চেয়ারম্যান ইসহাক সিকদারের বিরুদ্ধে বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির অভিযোগ এনে অনাস্থা দাখিল করেন।

এব্যাপারে ইউপি সদস্য রুহুল আমিন,ইসমাইল মোল্লাসহ কয়েকজন জানান, চেয়ারম্যানের সাথে বিভিন্ন কারনে আমাদের মতনৈক্য ছিলো। এ নিয়ে আমরা অভিযোগ দায়ের করি। কিন্তু বিষয়টি আমাদের উভয়ের মাঝে সমঝোতা হওয়ায় তা প্রত্যাহার করেছি।
স্থানীয় আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান ও যুবলীগ নেতা আহাদ আহমেদ বলেন, আলহাজ¦ ইসহাক সিকদার মাটি ও মানুষের নেতা। জনপ্রিয়তার কারনেই তিনি টানা তিন বার ইউপি চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। কিছু লোকজন চেয়ারম্যান ও ইউপি সদস্যদের বিরুদ্ধে ভুল বুঝাবুঝি সৃষ্টি করেছেন।

ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মো. ইসহাক সিকদার জানান, আমি ঈদের আগ থেকে অসুস্থ রয়েছি। ফলে মেম্বারদের সাথে যোগাযোগের কিছুটা দুরত্ব সৃষ্টি হয়েছে। এর ফলে তারা মান অভিমান করে ইউএনও’র কার্যালয়ে একটি অভিযোগ দিয়েছে। সহসায় সকল মেম্বারদের নিয়ে মান অভিমান সমাধান করা হবে।

প্রতিবেদক:জিসান আহমেদ নান্নু,০৪ জুলাই ২০২৩