Home / চাঁদপুর / ‘ওয়াজ মাহফিল কোরআন-সুন্নাহর পথে পরিচালিত করতে পথপ্রদর্শক হিসেবে কাজ করে’
ওয়াজ মাহফিল কোরআন-সুন্নাহর পথে পরিচালিত করতে পথপ্রদর্শক হিসেবে কাজ করে

‘ওয়াজ মাহফিল কোরআন-সুন্নাহর পথে পরিচালিত করতে পথপ্রদর্শক হিসেবে কাজ করে’

চাঁদপুর উত্তর খালিশাডুলী শাহপরান জামে মসজিদে ওয়াজ মাহফিল

চাঁদপুর উত্তর খালিশাডুলী এলাকার শাহপরান জামে মসজিদ কমিটি ও যুব সমাজের উদ্যোগে সোমবার বিকেলে ওয়াজ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

চাঁদপুর আদর্শ মহিলা মাদ্রাসা ও শাহপরান জামে মসজিদের খতিব হযরত মাওলানা আবদুল হান্নানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজসেবক কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েল।

এ সময় তিনি বলেন, ওয়াজ মাহফিলের মাধ্যমে মানুষ আল্লাহ ও রাসূলের প্রতি আনুগত্যপরায়ণ হয়। যে এলাকায় ওয়াজ মাহফিল হয়, সে এলাকায় আল্লাহর রহমত আসে। আমাদের সমাজে আজ যে কুসংস্কারচ্ছন্ন অবস্থা বিরাজ করছে সেই অবস্থা থেকে মুক্তি পেতে এ ধরনের ওয়াজ মাহফিলের আয়োজন খুব প্রশংসনীয়। একজন মানুষ ওয়াজ শুনে ভালো কাজে সম্পৃক্ত হয় এবং ইসলামী অনুশাসনের প্রতি উদ্বুদ্ধ হয়। ওয়াজ মাহফিল আল্লাহর কোরআন ও রাসূলের সুন্নাহর পথে পরিচালিত করার ক্ষেত্রে পথপ্রদর্শক হিসেবে কাজ করে।

অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন মোফাচ্ছেরে কোরআন, হাজীগঞ্জ আলীয়া মাদ্রাসার মোহাদ্দিস হযরত মাওলানা আবু নছর আশরাফী।

মাহফিলে ওয়াজ করেন চাঁদপুর আল কারিম দারুল উলুম ইসলামিয়া মাদ্রাসার মোহতামিম আলহাজ্ব হযরত মাওলানা নুরুল আমিন জিহাদী, চাঁদপুর বাবুরহাট বাইতুল ফালাহ জামে মসজিদের খতিব ও পেশ ইমাম মহামায়া মাদ্রাসার মোহাদ্দেস হযরত মাওলানা ফারুক আহমেদ, হাঁপাানিয়া পাটোয়ারী বাড়ি জামে মসজিদের সাবেক ইমাম ও খতিব হযরত মাওলানা একেএম আমিনুল ইসলাম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাবুরহাট বাজার ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও চাঁদপুর পৌরসভার ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মো. আলমগীর গাজী, বিশিষ্ট সমাজসেবক মো. ফিরোজ পাটওয়ারী, চাঁদপুর আদর্শ হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের অধ্যক্ষ ডা. মো. মোজাম্মেল হক পাটোয়ারী, বিশিষ্ট সমাজসেবক ও রাজনীতিবিদ আল আমিন ফরাজী।

স্টাফ করেসপন্ডেন্ট || আপডেট: ১১:০৭ পিএম, ১১ জানুয়ারি ২০১৬, সোমবার

এমআরআর