Home / বিশেষ সংবাদ / এ পর্যন্ত ২০টি ডিম পাড়লো ১৪ বছরের এই কিশোর!
এ পর্যন্ত ২০টি ডিম পাড়লো ১৪ বছরের এই কিশোর!

এ পর্যন্ত ২০টি ডিম পাড়লো ১৪ বছরের এই কিশোর!

মানুষ ডিম পেড়েছে! বিষয়টি বিস্ময়কর হলেও সত্যি এমন ঘটনা ঘটেছে ইন্দোনেশিয়ার সাউথ সুলাওয়েসি প্রদেশের কাবুপাতেন গোয়া গ্রামে। ওই গ্রামের বাসিন্দা ১৪ বছরের কিশোর আকমল ২০১৬ সালে থেকে এ পর্যন্ত ২০টি ডিম পেড়েছে।

এ বিষয়টি নিয়ে চিন্তিত আকমলের পরিবার। তাকে বারবার হাসপাতালে ভর্তি করা হয়েছে। ডাক্তারদের সামনেই দুইটি ডিম পেড়েছে আকমল।

বর্তমানে ‘সায়েচ ইউসুফ সুংগুমিনাসা’ হাসপাতালে চিকিৎসা চলছে আকমলের। এদিকে এ ঘটনায় চিকিৎসকরা রীতিমতো অবাক। এক্সরে করে তার পেটের ভেতরে দুটি মুরগির ডিমের মতো বস্তুও খুঁজে পেয়েছেন তারা। পরে তার পায়ু পথে অপারেশন করে সেগুলো বের করে আনা হয়।এ নিয়ে আকমলের বাবা রুসলি বলেন, তার ছেলে যেসব ডিম পাড়ছে সেগুলো ভাঙার পর দেখা যাচ্ছে সেগুলো হয়তো পুরোটাই কুসুম, নয়তো পুরোটাই ডিমের সাদা অংশ।

হাসপাতালের মুখপাত্র মুহাম্মদ তাসলিম বলেন, আমাদের সন্দেহ আকমলের পায়ুপথ দিয়ে এগুলো ইচ্ছাকৃত ভাবে প্রবেশ করানো হয়েছে। তবে আমরা এ ধরনের কোনো কিছু পাইনি। বৈজ্ঞানিকভাবে মানুষের দেহের ভেতরে মুরগির ডিম সৃষ্টি হতে পারে না। মানুষের হজম প্রক্রিয়া বিবেচনায় এ অসম্ভব।

তবে আকমলের বাবা বিষয়টি অস্বীকার করেছেন। তিনি গণমাধ্যমকে বলেছেন, ছেলের শরীরে ডিম ঢোকানোর ঘটনা ঘটেনি। আর কেন তারা এটা করতে যাবেন?
(জুম বাংলা)

নিউজ ডেস্ক
: আপডেট, বাংলাদেশ সময় ৩: ১০ পি.এম ২৩ ফেব্রুয়ারি২০১৮শুক্রবার।
এএস.