Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / এমপি-মন্ত্রী না হয়েও ফরিদগঞ্জের উন্নয়নে কাজ করেছি : এমএ হান্নান

এমপি-মন্ত্রী না হয়েও ফরিদগঞ্জের উন্নয়নে কাজ করেছি : এমএ হান্নান

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সভাপতি, বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক আলহাজ¦ এম এ হান্নান বলেছেন, ‘এমপি-মন্ত্রী না হয়েও ফরিদগঞ্জের উন্নয়নে কাজ করেছি বিধায় আগামী জাতীয় সংসদ নির্বাচনে দলমত নির্বিশেষে জনগন আমাকে ভোট দিবে; এটাই আমার প্রত্যাশা।’

শনিবার (১৩ ডিসেম্বর) সকালে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য গঠিত ১০৪টি নির্বাচনী কেন্দ্র কমিটির পরিচিতি সভায় তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ফরিদগঞ্জ বিএনপির ঘাঁটিতে পরিণত হয়েছে আমাদের শ্রম ও ঘামের বিনিময়ে। সাবেক এমপি মরহুম আলমগীর হায়দার খানের সময়ে ফরিদগঞ্জে বিএনপির এই জোয়ার উঠে। এখন অনেকেই বসন্তের কোকিল হয়ে এসে নিজেদেরকে বিএনপির অনেক কিছু দাবি করেন। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমি ধানের শীষ কিংবা স্বতন্ত্র যেইভাবে প্রার্থী হয়ে আসি জনগন বিবেক খাঁটিয়ে আমাকে ভোট দিবে বলে আমি বিশ^াস করি। কারণ ফরিদগঞ্জের মানুষ উন্নয়নকে ভালোবাসে।

তিনি আরো বলেন, নির্বাচন পরিচালনার জন্য যে কমিটি করা হয়েছে সকল ভয়ভীতির উর্ধ্বে উঠে আগামী নির্বাচনে ফরিদগঞ্জবাসীর ভাগ্য উন্নয়নে যোগ্য প্রার্থীর জয় নিশ্চিত করতে সবাই ঐক্যবদ্ধ হয়ে কাজ করবে।

সকালে ফরিদগঞ্জ বাসস্ট্যান্ডে ও বিকালে আলহাজ্ব এম এ হান্নানের নিজ বাসভবনের হলরুমে অনুষ্ঠিত পরিচিতি সভায় পৌরসভা ও ১৫নং ইউনিয়নের নির্বাচনী কেন্দ্র কমিটির শত শত নেতাকর্মী অংশগ্রহণ করে।

পৌর বিএনপির সাবেক সভাপতি ও সাবেক মেয়র মো. মঞ্জিল হোসেন (ভিপি)’র সভাপতিত্বে এবং সাবেক এজিএস ও ছাত্রনেতা নজরুল ইসলাম নজুর পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাবেক ইউপি চেয়ারম্যান মো. মফিজুল ইসলাম চৌধুরী, সাবেক জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মো. শাহাদাত হোসেন সাবু পাটওয়ারী, ৪নং ইউনিয়নের চেয়ারম্যান মো. মহসিন হোসেন, সমাজসেবক ডা. আজাদ, আলহাজ¦ মো. আলমগীর হোসেন পাটওয়ারী, সাবেক চেয়ারম্যান হারুনুর রশিদ, সমাজসেবক আলহাজ¦ আবু জাফর খসরু মোল্লা, সাবেক বিএনপি নেতা নেসার গাজী, ফারুক হোসেন মিয়াজী, কাউন্সিলর মো. জাকির হোসেন গাজী, উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক মো. আমজাদ হোসেন সিপন, ১১নং ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি শাহাদাত হোসেন টেলু, সমাজসেবক শাহাবুদ্দিন মাস্টার, মো. জামাল হোসেন, ইউপি সদস্য মো. জাহিদ হোসেন, বিএনপি নেতা শফিকুর রহমান, আব্দুল কাদের মেম্বার, মার্কেন্টাইল ব্যাংক কর্মকর্তা আরিফ পাটওয়ারী, সাবেক চেয়ারম্যান বাবুল পাটওয়ারী, মিজান শেখ, হারেছ মেম্বার, কামাল সরদার, লুৎফর রহমান, ফারুক মোল্লা, ৪নং ইউনিয়ন বিএনপির সভাপতি জাহাঙ্গীর আলম বুলু, হারুন গাজী, ফারুক হোসেন, মাইনুদ্দীন পাটওয়ারী, সলেমান মিজি, সফিকুল ইসলাম. সফর আলী মুন্সী, নূরুনবী বিএসসি, গিয়াস উদ্দিন মেম্বার প্রমুখ।

প্রতিবেদক- আতাউর রহমান সোহাগ
: আপডেট, বাংলাদেশ সময় ১০:০৩ পিএম, ১৩ জানুয়ারি ২০১৮, শনিবার
ডিএইচ