ফরিদগঞ্জ

ফরিদগঞ্জে এমএ হান্নানের শীতবস্ত্র বিতরণ

মার্কেন্টাইল ব্যাংক লি: এর ভাইস চেয়ারম্যান ও ফরিদগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সভাপতি এম হান্নান পৌরসভা ও ১৫ ইউনিয়নের শীতার্ত জনগনের শীতের কষ্ট লাঘবে কম্বল, ছাদর ও শাল বিতরণ করছেন।

শনিবার (২৩ ডিসেম্বর) থেকে নিজে উপস্থিত থেকে নারী পুরুষদের মাঝে এই শীতবস্ত্র বিতরণের কার্যক্রম শুরু করেন। সর্বমোট উপজেলার ৪৮ স্থানে ৩০ হাজার গরীব অসহায় জনগনের মাঝে এই শীত বস্ত্র বিতরণ করা হবে বলে জানা গেছে।

গত দুই দশক ধরে এম এ হান্নান গীরব ও অসহায় জনগনের মাঝে শীতবস্ত্রসহ বিভিন্ন উপকরণ দিয়ে আসছেন। নিজ গ্রামে পিতা-মাতার নামে স্কুল এন্ড কলেজ প্রতিষ্ঠা করেছেন। নিজস্ব অর্থায়নে ফরিদগঞ্জ পৌরসভা ও ১৫ ইউনিয়নে ১৬ টি মসজিদ স্থাপন করেছেন।

ফরিদগঞ্জ মজিদিয়া আলিয়া মাদ্রাসা মাঠে শীতবস্ত্র বিতরণকালে এম এ হান্নান বলেন, আমি জনপ্রতিনিধি না হয়েও মন্ত্রণালয়ে তদবির করে ফরিদগঞ্জের ২’শ কিলোমিটারের উপর রাস্তা পাকা করিয়েছি।

শীত বস্ত্রবিতরনের অংশ হিসাবে সর্বশেষ (২৫ ডিসেম্বর) সোমাবার ফরিদগঞ্জ আলিয়া মাদ্রাসা মাঠ, বাসস্ট্যান্ড, কালির বাজার, মিরপুর ও শোল্লা স্বুল এন্ড কলেজ মাঠে রিক্সা চালকদের মাঝে কম্বল ও নারীদের মাঝে চাদর বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন পৌরসভার সাবেক মেয়র মো. মঞ্জিল হোসেন, ফরিদগঞ্জ মজিদিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ ড. একে এম মাহাবুবুর রহমান, বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক আলহাজ¦ মো. আলমগীর হোসেন পাটওয়ারী, ইউপি চেয়ারম্যান মো. মহসিন, জেলা স্বেচ্ছাসেবক দল নেতা নজরুল ইসলাম নজু, মো. জামাল হোসেন, উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক আমজাদ হোসেন শিপন, সাবেক চেয়ারম্যান হারুন অর রশিদ, সাবেক চেয়ারম্যান মফিজ চৌধুরী, আবু জাফর খসরু মোল্লা, ইউনুছ বেপারী, মার্কেন্টাইল ব্যাংক কর্মকর্তা মো. আরিফ পাটওয়ারী প্রমুখ।

আতাউর রহমান সোহাগ
: আপডেট, বাংলাদেশ সময় ৯:১০ পিএম, ২৫ ডিসেম্বর ২০১৭, সোমবার
ডিএইচ

Share