বিনোদন

এবার সংগীতশিল্পী ন্যান্সির নতুন চমক

জনপ্রিয় সংগীতশিল্পী ন্যান্সির এরই মধ্যে একটি পূজার গান করেছেন। এবারই প্রথম তিনি পূজা উপলক্ষে কোনো গান করলেন।

তবে নতুন খবর হচ্ছে এই গানটির একটি ভিডিও তৈরি করা হয়েছে। এই ভিডিওতে ন্যান্‌সির পাশাপাশি দেখা যাবে বিভিন্ন অঙ্গনের তারকাকে।

গান, ক্রিকেট আর অভিনয় জগতের অনেকেই এখানে অংশ নিয়েছেন। দেশের কোনো গানের মিউজিক ভিডিওতে বিভিন্ন অঙ্গনের এত তারকার অংশগ্রহণ এবারই প্রথম।

মূলত ভিন্নমাত্রা যোগ করতেই তাদের অংশগ্রহণ রাখা হয়েছে ভিডিওটিতে। সম্প্রতি দিনব্যাপি ঢাকার দয়াগঞ্জের একটি পূজা মণ্ডপে ন্যান্সির গাওয়া এ গানটির ভিডিওচিত্র ধারণ করা হয়।

‘ধর্ম যার যার উৎসব সবার, পূজার আনন্দে সবাই হই একাকার- এমন কথার গানটি লিখেছেন স্নেহাশীষ ঘোষ। আর গানটির ভিডিওচিত্র নির্মাণ করেছেন সৈকত রেজা।

ন্যান্সির গাওয়া পূজার গানটির ভিডিওচিত্রে অংশ নিয়েছেন ক্রিকেটার জাভেদ ওমর বেলিম, সানোয়ার হোসেন, ধারাভাষ্যকার চৌধুরী জাফরুল্লাহ শারাফাত, সংগীত পরিচালক ফোয়াদ নাসের বাবু, ইমন সাহা, শিল্পী ফেরদৌস ওয়াহিদ, আগুন, পলি সায়ন্তনি,

ইমরান, মেহরাব, রন্টি দাস, সন্দীপন, লিংকন (আর্টসেল), ধ্রুব গুহ, উপস্থাপক ফেরদৌস বাপ্পি, অভিনয়শিল্পী জয়ন্ত চট্টোপাধ্যায়, পিয়া ও নায়ক শিপন।

এ প্রসঙ্গে ন্যান্সি বলেন, গানটির পরিকল্পনা ও আয়োজন বেশ ভালো লেগেছে। যেসব তারকারা এ গানে অংশ নিয়েছেন তাদের প্রতি অনেক কৃতজ্ঞতা জানাই। খুব অল্প সময়ের মধ্যে নানা ব্যস্ততা সত্ত্বেও আমার এই মিউজিক ভিডিওর চিত্রায়ণে সবাই উপস্থিত হয়েছেন।
আমি অনেক বেশি অনুপ্রাণিত। তাদের উপস্থিতি গানটিকে ভিন্নমাত্রা প্রদান করবে বলেই আমার বিশ্বাস। এটা আমার পক্ষ থেকে শ্রোতা-দর্শকদের জন্য অন্যরকম চমক।’

আজ থেকে ‘পুজো এলো’ শিরোনামের এই গানটির মিউজিক ভিডিও ইউটিউবসহ বিভিন্ন টিভি চ্যানেলে দেখা যাবে।

নিউজ ডেস্ক : আপডেট, বাংলাদেশ সময় ০১:০০ এএম, ০৭ অক্টোবর ২০১৬, শুক্রবার
ডিএইচ

Share