Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / একমাত্র শেখ হাসিনাই সাধারণ মানুষের সুখ-দুঃখের অংশীদার: মায়া চৌধুরী এমপি
শেখ হাসিনাই

একমাত্র শেখ হাসিনাই সাধারণ মানুষের সুখ-দুঃখের অংশীদার: মায়া চৌধুরী এমপি

চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম বলেছেন, শেখ হাসিনার যোগ্যতা আছে বলেই পাঁচবার প্রধানমন্ত্রী হয়েছেন। আর তিনি প্রধানমন্ত্রী হওয়ার কারণেই আজ বাংলাদেশে এত উন্নয়ন। একমাত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনাই সাধারণ মানুষের পাশে থেকে তাদের সুখ-দুঃখের অংশীদার হয়ে জনকল্যাণে কাজ করে চলেছেন।

শনিবার (২৭ জানুয়ারি) বিকেলে মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার আয়োজনে ছেংগারচর সরকারি ডিগ্রি কলেজ মাঠে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য মরহুম সাজেদুল হোসেন চৌধুরী দিপু স্মরণে ছেংগারচর পৌর পরিষদ এর উদ্যোগে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ হচ্ছে জনগণের উন্নয়নের ও অসহায়-গরিব-দুঃখীর সরকার। এই তীব্র শীতে অসহায় শীতার্তদের পাশে থাকার জন্য আজ কম্বল বিতরণ করা হয়েছে।

মায়া চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মায়ের মমতা দিয়ে বাংলাদেশকে আলিঙ্গন করে রেখেছেন। তিনি বোঝেন কার কি কষ্ট, কার কি বেদনা। তিনি সর্বাত্মকভাবে সেটা উপলব্ধি করেন বলেই সবসময় সাধারণ মানুষের পাশে থেকে জনকল্যাণে নিজেকে নিবেদিত করেছেন। তাই আপনাদের ভোটে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ী হওয়ার পরেই তিনি ছেংগারচর পৌরসভার মাধ্যমে এ তীব্র্র শীতে যাতে আপনারা কষ্ট না পান সেজন্য উপহার হিসেবে এ কম্বল পাঠিয়েছেন। একমাত্র জননেত্রী শেখ হাসিনাই সাধারণ মানুষের কল্যাণে, সাধারণ মানুষের সুখ-দুঃখের অংশীদার হিসেবে পাশে ছিলেন, আছেন এবং আগামীদিনেও থাকবেন ইনশাআল্লাহ।
তিনি আরো বলেন, বিগত সময়ে যেভাবে মানুষের পাশে ছিলাম, ভবিষ্যতেও থাকবো। মতলব উত্তর-দক্ষিণ মাদকমুক্ত হবে। মাদক সেবনকারী ও মাদক ব্যবসায়ী আওয়ামী লীগ নেতা হোক আর যারাই হোক, কাউকে ছাড় দেয়া হবে না।
মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, মতলব হবে স্মার্ট মতলব। আমার মৃত্যুর আগ পর্যন্ত কাজ করে মতলবকে স্মার্ট মতলব হিসেবে গড়ে তুলব। গত দশ বছরে যে উন্নয়ন হয়নি আগামী পাঁচ বছরে তার চেয়ে অনেকগুণ বেশি কাজ হবে।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক উপকমিটির সদস্য রাশেদুল হোসেন চৌধুরী রনি এবং বাংলাদেশ আওয়ামী লীগের আইনবিষয়ক উপকমিটির সদস্য আশফাক চৌধুরী মাহি।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ছেংগারচর পৌরসভার মেয়র লায়ন আরিফ উল্লাহ সরকার ও পরিচালনায় করেন ছেংগারচর পৌরসভার ৮ নাম্বার ওয়ার্ড কাউন্সিলর শাহজাহান মোল্লা।
এসময় উপস্থিত ছিলেন, তলব উত্তর থানার ওসি ছানোয়ার হোসেন, ওয়ামী লীগ নেতা বোরহান চৌধুরী, ছেংগারচর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান ঢালী, ফতেহপুর পূর্ব ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আজমল হোসেন চৌধুরী, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী শরীফ, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক জাকির খান, উপজেলা যুবলীগের সদস্য হাসান মোরশেদ আহার চৌধুরী, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক ইকবাল হোসেন চৌধুরী জুয়েল, আসাদ চৌধুরী, লুনা চৌধুরী, ছেংগারচর পৌরসভার সাবেক প্যানেল মেয়র আলহাজ্ব রুহুল আমিন মোল্লা, ছেংগারচর পৌর আওয়ামী লীগের নেতা মোঃ খোকন প্রধান, পৌর কৃষকলীগের সভাপতি আঃ কাদির প্রধান, শ্রমিকলীগ নেতা মোঃ শামীম প্রধান, পৌর আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর ভুইয়া,ছেংগারচর পৌরসভার কাউন্সিলর আঃ মান্নান বেপারী, আমান উল্লাহ সরকার, আনোয়ার হোসেন, মোঃ হারিছ বেপারী, মোঃ জাহাঙ্গীর আলম, মোঃ শাহজালাল মুফীত, মোঃ বোরহান উদ্দিন, সাবেক মহিলা কাউন্সিলর ও পৌর মহিলা আওয়ামী লীগের সভাপতি মিল্লাতুনেছা মিলি, সাধারণ সম্পাদক শিউলী বেগম, উপজেলা যুবমহিলা লীগের সাধারণ সম্পাদক আকলিমা বেগম, মতলব উত্তর উপজেলার ছাত্রলীগের সাবেক সিনিয়র যুগ্ম আহবায়ক তামজিদ সরকার রিয়াদ, এসএম নোমান দেওয়ান, ছেংগারচর পৌর মৎস্যজীবি লীগের সভাপতি মোঃ জনি সরকার, ছেংগারচর সরকারি ডিগ্রি কলেজ ছাত্র লীগের আহবায়ক মনির হোসেন, পৌর যুবলীগের সদস্য কামরুজ্জামান কামাল, মোঃ নাজমুল খান, ইসমাইল হোসেন, বাদল ঢালী, রেজাউল করিম ডেঙ্গু, সৌদি আরব প্রবাসী শ্রমিকলীগ নেতা নাসির ভুইয়া, মেহেদী হাসান দর্জি, আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন নেতাকর্মীরা এসময় উপস্থিত ছিলেন।

নিজস্ব প্রতিবেদক, ২৮ জানুয়ারি ২০২৪