Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / এই নির্বাচনটি আওয়ামী লীগের জন্য একটি চ্যালেঞ্জ: মায়া চৌধুরী
নির্বাচনটি

এই নির্বাচনটি আওয়ামী লীগের জন্য একটি চ্যালেঞ্জ: মায়া চৌধুরী

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক মন্ত্রী ও চাঁদপুর -২ আসনে আওয়ামী লীগের দলীয় মনোনীত নৌকার প্রার্থী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম বলেছেন,আজ আপনারা আমার ছেলের স্বরণ সভা পালন করছেন। এজন্য আমি সকলের প্রতি কৃতজ্ঞ। যে বাবা ছেলে হারায় সে বুঝে ছেলে হারানো বেদনা কতটুকু। তিনি তার সবচেয়ে আদরের ছেলে সাজেদুল হোসেন চৌধুরী দিপুকে স্বরণ করতে যেয়ে আবেগে আপ্লুত হয়ে কান্নায় ভেঙ্গে পড়েন। তিনি তার প্রয়াত ছেলে সাজেদুল হোসেন দিপু চৌধুরীর জন্য সকলের কাছে দোয়া কামনা করেন। তিনি আরো বলেন, দিপুর মন অনেক বড় ছিল। মানুষের বিপদে আপদে জাপিয়ে পরতো। ছাত্রলীগ এবং যুবলীগকে সু-সংগঠিত করে রেখেছিলেন।

তিনি বলেন, দিপু চৌধুরীর জন্য আপনাদের এত মায়া আমি জানতাম না। তার জানাজায় দেখেছি হাজার হাজার জনতার উপস্থিত এবং ওয়ার্ডে মিলাদ ও দোয়াও হাজার হাজার মানুষের উপস্থিতি তার প্রমান। আপনারা দোয়া করবেন আল্লাহ যেন তাকে জান্নাতবাসী করে।

বুধবার ১৩ ডিসেম্বর রাতে উপজেলার ছেংগারচর পৌরসভার ৬ নং ওয়ার্ড তালতলী গ্রামে আওয়মীলীগ অঙ্গ সংগঠন ও সহযোগী সংগঠনের উদ্যেগে প্রয়াত সাজেদুল হোসেন চৌধুরী দিপুর স্মরণে আয়োজিত মিলাদ ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম বলেন, আগামী ৭ জানুয়ারি সারা বাংলাদেশে দ্বাদশ জাতীয় নির্বাচন। নির্বাচনকে বানচাল করার জন্য নানান ভাবে দেশীয় ও আন্তর্জাতিক ভাবে ষড়যন্ত্র হচ্ছে। আজ বিএনপি জামায়াত নির্বাচনে না এসে অবরোধের নামে বাসে অঅগুন দিয়ে মানুষ পুড়িয়ে মারে। তারা আন্দোলনের নামে পেট্রোল বোমা মেরে মানুষকে হত্যা করে। বিএনপির এখন টার্গেট যাতে সুষ্টভাবে দেশে নির্বাচন অনুষ্ঠিত না হয়। তাই আমাদের সজাগ ও সর্তক থাকতে হবে। যাতে নির্বাচনটি সুষ্ঠু,অবাধ হয়।

তিনি আরও এখন আমাদের এখন একটাই লক্ষ্য প্রতিটি ভোট কেন্দ্রে মহিলা উপস্থিতি ভারাতে হবে। ৭ জানুয়ারি নির্বাচন আমাদের জন্য একটা চ্যালেঞ্জ নির্বাচন। এই চ্যালেঞ্জ মোকাবেলা করে আমরা সফল হবো। আমরা জনগণের াংশ গ্রহণের মধ্য দিয়ে একটি সুষ্ঠু,অবাধ নিরপেক্ষ নির্বাচন করতে চাই। তিনি সকলকে নৌকা প্রতীকে ভোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পঞ্চম বারের মতো প্রধানমন্ত্রী করতে একটি করে নৌকায় ভোট প্রার্থনা করেন।

ছেংগারচর পৌরসভার ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাবেক কাউন্সিলর আল-আমীন সরকারপরর সভাপতিত্বে এবং পৌর যুবলীগের সাধারণ সম্পাদক জাকির খানের সঞ্চালনায় বক্তব্য রাখেন ছেংগারচর পৌরসভার সাবেক মেয়র রফিকুল আলম জর্জ, পৌর আওয়ামী লীগের সভাপতি মনির হোসেন বেপারি, সাধারণ সম্পাদক আতাউর রহমান ঢালী, জহিরাবাা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গাজী মোক্তার, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী শরীফ, উপজেলা যুবলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক সদস্য ছেংগারচর সরকারি ডিগ্রি কলেজের প্রভাষক আহসান উল্লাহ সরকার,, ঝিনাইয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফারুক হোসেন, ছেংগারচর পৌরসভার ৬নং ওয়ার্ড আওয়মীলীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, সাবেক ছাত্রনেতা নাজমুল হোসেন সাগর আশরাফুল হাসান দিপু প্রমূখ।

এসময় উপস্থিত ছিলেন,উপজেলা আওয়ামীলীগ নেতা বোরহান চৌধুরী, উপজেলা যুবলীগের সদস্য হাসান মোর্শেদ আহার চৌধুরী, ছেংঙ্গারচর পৌরসভার সাবেক প্যানেল মেয়র, রুহুল আমিন মোল্লা, পৌর আওয়ামী লীগ নেতা সাবেক কমিশনার খোকন প্রধান,উপজেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র যুগ্ম-আহবায়ক তামজিদ সরকার রিয়াদ, রহমত উল্লাহ সরকার লিখন , পৌর আওয়ামী লীগের ১ নাম্বার ওয়ার্ড শাখার সভাপতি জাহাঙ্গীর ভুইয়া, ৮ নাম্বার ওয়ার্ড শাখার বোরহান উদ্দিন প্রধান, ৫ নাম্বার ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোসলেম দেওয়ান, ৭ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি আবুল বাশার সর্দার, আওয়ামী লীগ নেতা আলমগীর, ছেংগারচর সরকারি ডিগ্রি কলেজ ছাত্রলীগের আহবায়ক মনির হোসেন, ফতেপুর পশ্চিম ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান কাজল, উপজেলা ছাত্রলীগের ১ নাম্বার সদস্য সদরুল আমিন,উপজেলা ছাত্রলীগ নেতা জুবায়ের আহমেদ জনি, যুবলীগ নেতা দেওয়ান মামুন শেখ,যুবলীগ নেতা আরিফুল ইসলাম সর্দার, আরমান কাজী, রিয়াদ, মাইনুল বকাউল, কবিরস সহ স্থানীয় নেতৃবৃন্দ। অনুষ্ঠানে মরহুম সাজেদুল হোসেন দিপু চৌধুরীর আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন, তালতলী জাবালে নূর জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা খোরশেদ আলম। শেষে সকলের মধ্যে তাবারুক বিতরণ করা হয়।

প্রতিবেদক: খান মোহাম্মদ কামাল, ১৩ ডিসেম্বর ২০২৩