Home / বিশেষ সংবাদ / উত্যক্তকারীকে থানার ভেতরেই জুতাপেটা করলো কিশোরী (ভিডিও)
উত্যক্তকারীকে থানার ভেতরেই জুতাপেটা করলো কিশোরী (ভিডিও)

উত্যক্তকারীকে থানার ভেতরেই জুতাপেটা করলো কিশোরী (ভিডিও)

চাঁদপুর টাইমস নিউজ ডেস্ক :

থানায় ফেলে এক বখাটে তরুণকে আচ্ছামত উত্তমমধ্যম দিয়েছে এক কিশোরী। নিজের কৃতকর্মের জন্য ক্ষমা চাওয়ার পরই ছাড়া পায় ওই তরুণ। এলাকার চিহ্নিত অপরাধীকে শায়েস্তা করার ভিডিওটি সামাজিক মাধ্যমে প্রকাশিত হওয়ার পর তার সাহসের প্রশংসা করেছেন বহু ইউজার।

ভারতের উত্তর প্রদেশের পিলিবিট জেলায় ঘটনাটি ঘটে বলে মঙ্গলবার স্থানীয় সংবাদ মাধ্যম এনডিটিভি জানিয়েছে। ওই এলাকারই এক স্কুলে একাদশ ক্লাসে পড়ে সাঞ্জনা। স্কুলে আসা যাওয়ার পথে নানাভাবে তাকে উত্যক্ত করত আনকিত নামের এক বখাটে তরুণ। শুধু সঞ্জনা নয়, সে প্রায়ই ওই এলাকার মেয়েদের উত্যক্ত করত। এ কারণে তাকে উচিত শিক্ষা দেয়ার সুযোগ খুঁজতে থাকে সঞ্জনা।

সেদিনও স্কুলে যাওয়ার পথে সঞ্জনার পিছু নিয়েছিল আনকিত। কিন্তু স্কুলে যাওয়ার বদলে থানার রাস্তা ধরে মেয়েটি। ঘটনা বুঝে ওঠার আগেই আনকিতকে টেনে নিয়ে থানায় ঢুকে পড়ে সে।এরপর তাকে থানায় ফেলে পেটাতে শুরু করে সঞ্জনা। পুলিশ কর্মকর্তাদের উপস্থিতিতেই সে তরুণটিকে কিল, ঘুষি এবং লাথি মারতে থাকে। এক পর্যায়ে পা থেকে সেন্ডেল খুলে উত্যক্তকারীকে পেটাতে থাকে ক্রুদ্ধ সঞ্জনা। শেষে তার পা ধরে ক্ষমা চায় এলাকার চিহ্ণিত অপরাধী আনকিত। এরপরই শান্ত হয় সঞ্জনা।

উত্যক্তকারীকে উচিত শিক্ষাই দিয়েছে সাহসী কিশোরী সাঞ্জনা। ধারণা করা হচ্ছে, এ ঘটনার পর আর কোনো মেয়েকে উত্যক্ত করার সাহস দেখাবে না আনকিত।

https://youtu.be/f3lQ62zvItU

 

আপডেট :   বাংলাদেশ সময় : ০৩:১৯ অপরাহ্ন, ২৩ আষাঢ় ১৪২২ বঙ্গাব্দ, বুধবার ০৮ জুলাই ২০১৫ খ্রিস্টাব্দ 

চাঁদপুর টাইমস : ডিএইচ/এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমস ডট কমপ্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি