Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / ছেংগারচরে মেয়র প্রার্থীর ঈদ সামগ্রী বিতরণ
ঈদ সামগ্রী

ছেংগারচরে মেয়র প্রার্থীর ঈদ সামগ্রী বিতরণ

মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌর এলাকায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ও চাঁদপুর জেলা আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের সভাপতি ও গুলশান থানা যুবলীগের সহ-সভাপতি, ছেংগারচর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মাহবুবুর রহমান সেলিম এর উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

মাহবুবুর রহমান সেলিম এর অর্থায়নে পৌর এলাকার ১ হাজার অসহায়কে খাদ্য সামগ্রী ও ঈদ সামগ্রী তুলে দেয়া হয়।

১৬ জুলাই শুক্রবার বিকেলে ছেংগারচর পৌরসভা ভবনের সামনে ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্য রাখেন- চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি, ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব অ্যাড. নুরুল আমিন রুহুল।

বিত্তবানদের নিজ এলাকার অসহায়দের পাশে দাঁড়ানোর আহবান জানিয়েছেন নুরুল আমিন রুহুল এমপি। তিনি বলেন, সবাই তাদের অসহায় প্রতিবেশীদের পাশে দাঁড়ালে এদেশকে দারিদ্রমুক্ত করা সম্ভব।

এমপি বলেন, দেশের মানুষ অত্যন্ত সাহসী এবং তারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে পাকিস্তানের কাছ থেকে তাদের স্বাধীনতা ছিনিয়ে এনেছে। আমরা বিজয়ী জাতি এবং বিজয়ী হয়েই বিশ্ব অঙ্গনে চলব। আমরা এ সম্মান অর্জন করেছি।

দেশের বিত্তবান লোকদের নিজ নিজ এলাকায় সাহায্য করার জন্য এগিয়ে আসার আহবান জানিয়েছেন তিনি। নুরুল আমিন রুহুল বলেন, এর মাধ্যমে সেই অ লের লোকেরা আরো উন্নত জীবন লাভ করতে পারবে। একা ভালো থাকা মোটেও মানবিকতা নয়। এ সময় সবাইকে নিয়ে ঐক্যবদ্ধ প্রচেষ্টার মাধ্যমে দেশ থেকে দারিদ্র্য বিমোচনের প্রতিশ্রুতি দেন তিনি।

এ সময় মতলব উত্তর ও মতলব দক্ষিন উপজেলার বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে তিনি।

পৌর আওয়ামী লীগের সভাপতি হাসান কাইউম চৌধুরীর সভাপতিত্বে ও পৌর যুবলীগ নেতা শাহীন আলমের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা গাজী শরিফুল হাসান, চাঁদপুর জেলা আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের সভাপতি ও ছেংগারচর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী মাহবুবুর রহমান সেলিম, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শাহীনা আক্তার, বাংলাদেশ আওয়ামী যুবলীগের কার্যনির্বাহী কমিটির সাবেক সদস্য রিয়াজুল হাসান রিয়াজ, উপজেলা যুবলীগের সহ-সভাপতি কামরুজ্জামান ইয়ার, প্রচার সম্পাদক রেফায়েত উল্লাহ দজী, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এডভোকেট মহসিন মিয়া মানিক, ছেংগারচর পৌরসভার প্যানেল মেয়র আবদুল মান্নান বেপারী, ছেংগারচর পৌরসভার সাবেক কাউন্সিলর ও পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ জামান সরকার।

নিজস্ব প্রতিবেদক