Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ঈগল প্রার্থীর মিছিলে নৌকার সমর্থকদের হামলার অভিযোগ
Faridganj-ফরিদগঞ্জ

ঈগল প্রার্থীর মিছিলে নৌকার সমর্থকদের হামলার অভিযোগ

ফরিদগঞ্জে ঈগল প্রতীকের প্রার্থী ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়ার পথসভা শেষে মিছিলে নিয়ে যাওয়ার নৌকার সমর্থকদের হামলার অভিযোগ উঠেছে।

২৯ ডিসেম্বর শুক্রবার বিকেলে সুবিদপুর পশ্চিম ইউনিয়নের টোরা মুন্সীরহাট থেকে ঈগল প্রতীকের প্রার্থী ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া পূর্ব ঘোষিত পথসভার কর্মসূচি শেষ করে মিছিল নিয়ে সুবিদপুর পূর্ব ইউনিয়নে যাত্রাকালে বিপরীত দিক থেকে আশা নৌকা প্রতীকের সমর্থক সাবেক ছাত্রলীগ নেতা পারভেজ আহমেদের নেতৃত্বে নৌকার মিছিলটি মুখোমুখি হয়।

এ সময় নৌকার মিছিলের নেতৃত্বে থাকা পারভেজ আহমেদ ঈগল প্রতিকের প্রার্থীকে মারতে তেড়ে আসতে। পরে উভয়ের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এ ঘটনায় কেউ আহত হয়নি বলে জানা গেছে গেছ।

ঘটনার সংবাদ পেয়ে পরিস্থিতি স্বাভাবিক রাখতে নির্বাহী ম্যাজিস্ট্রেট এসি (ল্যান্ড) আজিজুন নাহার ও ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ সাইদুল ইসলামের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক আবু সাহেদ সরকার জানান, টোরা মুন্সীরহাট বাজার থেকে পূর্ব ঘোষিত প্রোগ্রাম শেষ করে কামতা বাজারের দিকে মিছিল নিয়ে যাওয়ার প্রতিমধ্যে নৌকার সমর্থক পারভেজের নেতৃত্বে ১০-১৫ জন ছেলে মিছিল নিয়ে এসে আমাদের ওপর হামলার করে। এ সময় হাতাহাতির ঘটনা ঘটে, তবে কেউ আহত হয়নি।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ সাইদুল ইসলাম জানান, নৌকা ও ঈগল প্রতীক এর দু’পক্ষের মধ্যে সংঘর্ষের খবর শুনে নির্বাহী ম্যাজিস্ট্রেট এসি (ল্যান্ড)সহ ঘটনাস্থলে ছুটে গিয়েছি। পরিস্থিতি নিয়ন্ত্রণ করেছি। এখন শান্ত আছে।

এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, শুনেছি, ড. শামছুল হক ভুইয়া বক্তব্য দেওয়ার সময় তার মুখ থেকে কটাক্ষের অভিযোগে নৌকা প্রতীকের প্রার্থীর কর্মীরা প্রতিবাদ করে। এতে, বাদানুবাদ থেকে সংঘর্ষের সৃষ্টি হয় এবং পারভেজ আহমেদ ও (খাজে আহমেদ মজুমদারের ছোট ভাই)সহ দুইজন আহত হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিজস্ব প্রতিনিধি,২৯ ডিসেম্বর ২০২৩