Home / বিনোদন / ইয়াবা সেবন করে সাংবাদিককে মারতে তেড়ে গেলেন পরীমনি
ইয়াবা সেবন করে সাংবাদিককে মারতে তেড়ে গেলেন পরীমনি

ইয়াবা সেবন করে সাংবাদিককে মারতে তেড়ে গেলেন পরীমনি

পরীমনি নিয়মিত ইয়াবা সেবন করেন। আর এক সাংসদের দাপট দেখিয়ে বেড়ান। কোনভাবে কাউকে পরোয়া করতে চান না। আলোচিত-সমালোচিত নায়িকা পরীমণিকে ঘিরে বেশিরভাগ সময় আলোচনার চাইতে সমালোচনাই বেশি হয়ে থাকে।

সাংবাদিককে মারতে একাধিক বার তেড়ে আসেন সময়ের আলোচিত ও সমালোচিত নায়িকা পরীমনি। আজ বেলা ৩টায় এফডিসিতে এ ঘটনা ঘটে। ‘মহুয়া সুন্দরী’র টিমকে নিয়ে এক ফটোশ্যুটের আয়োজন করেছিলেন ছবির পরিচালক রওশন আরা নীপা। সেখানেই এই অপ্রীতিকর ঘটনার জন্ম দেন তিনি।

উপস্থিত এক সাংবাদিক জানান, দুপুর ১২টায় সাংবাদিক সম্মেলন ছিল ছবি মহুয়া সুন্দরীর। সাংবাদিকরা যথাসময়ে নির্ধারিত স্থানে পৌঁছেও গিয়েছিলেন। কিন্তু তখনও ‘মহুয়া সুন্দরী’ ছবির টিমের কেউই উপস্থিত হননি। আর নিধার্রিত সময়ের প্রায় এক ঘণ্টা পরে সাংবাদিক সম্মেলনের আয়োজনস্থলে আসেন ছবির নায়ক। এসেই তিনি তার মত করে সাংবাদিকদের সঙ্গে কথা বলছিলেন। এর কিছু সময় পরেই পরিচালক নীপা সংবাদ সম্মেলন স্থলে উপস্থিত হন। আর এ কালক্ষেপনের জন্য তিনি দুঃখ প্রকাশ করেন। তিনি জানান, ‘১৬ নভেম্বর রাতেই তিনি সম্মেলন সমন্বয়কারীকে জানিয়ে দিয়েছিলেন যে অনুষ্ঠান পিছিয়ে দু’টায় করা হবে।

কিন্তু তখনও মহুয়া সুন্দরীর (পরীমনি) দেখা পাওয়া যায়নি। সবাই তখনও অপেক্ষায় মহুয়া সুন্দরীর। ছবি সংশ্লিষ্ট যারা রয়েছেন তারা একের পর এক ফোন করে যাচ্ছিলেন। কিন্তু তিনি কারও ফোনই রিসিভ করছিলেন না। আর এর কিছুক্ষণের মধ্যেই হঠাৎ করেই পরিচালক নীপার ফোনে পরীমণি ফোন করে জানান, তার আসতে আরো ২০ মিনিট সময় লাগবে।

সময় তখন ঘড়ির কাটায় ঠিক তিনটা ছুইছুই। যদিও তিনি সে সময়েরও বেশ কিছুটা পরে উপস্থিত হন স্পটে। আর তৎক্ষণাৎ গাড়ি থেকে নেমে ফটোশুট্যে অংশ নেওয়ার উদ্দেশ্যে তিনি নির্ধারিত স্থানে যাচ্ছিলেন। তখন একজন সাংবাদিক তাকে জিজ্ঞেস করেন, আমরা আপনার জন্য দুপুর ১২টা থেকে অপেক্ষা করছি, আর এখন সাড়ে তিনটা। আমাদেরতো অ্যাস্যাইনমেন্ট শেষ করে অফিসে যেতে হবে। আপনার এটা কি কোন সময় জ্ঞান হলো? আর একথা শুনেই ভীষণ ক্ষেপে যান পরী। আর আক্রমণাত্মক ভঙ্গিতে সে সাংবাদিককে মারার উদ্দেশ্যে তেড়ে যান। বলেন,‘আপনাকে কে সময় দিয়েছে? আমি তো দেইনি।’

তবে তার কথা ঠিক। আর তৎক্ষণাৎ পাশ থেকে ছবির পরিচালক নীপা বলে উঠেন ‘আমিই তাদের সময় দিয়েছি’। কিন্তু তারপরও কোনভাবেই তাকে থামানো যাচ্ছিল না। কিন্তু ক্ষিপ্ত পরীমনিকে কোন কিছুতেই দমানো যাচ্ছিল না। তিনি বারবার সে সাংবাদিককে মারতে সামনে তেড়ে আসেন। পরিচালককের সামনেই সাংবাদিকের সঙ্গে প্রচন্ড উগ্রভাবে খারাপ ব্যবহার করেন পরীমনি।

পরিচালককেও সেসময় ঝাড়ি মেরে কথা বলেন। আর তার নিজের কিছু লোকজন তখন সে সাংবাদিককে ধাক্কা মারতে থাকেন। এক পর্যায়ে সাংবাদিক চলে যান। কিছুক্ষণ পর এফডিসিতে দায়িত্বপালনরত পুলিশ চলে আসেন।

এদিকে একটি সূত্র মারফত জানা যায়, গত ১৬ নভেম্বর গভীর রাত পর্যন্ত নায়িকা পরীমণি মাদকদ্রব্য সেবন করেছেন। আর এ কারণেই তার এ বিলম্ব।

সূত্রটি আরো জানিয়েছে, পরীমনি নিয়মিত ইয়াবা সেবন করেন। আর এক সাংসদের দাপট দেখিয়ে বেড়ান। কোনভাবে কাউকে পরোয়া করতে চান না। আলোচিত-সমালোচিত নায়িকা পরীমণিকে ঘিরে বেশিরভাগ সময় আলোচনার চাইতে সমালোচনাই বেশি হয়ে থাকে। এ অল্প সময়ের ক্যারিয়ারে তিনি প্রায় ৪০টির মত ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। কিন্তু এরমধ্যে তার যে পাঁচটি ছবি মুক্তি পেয়েছে সেগুলোর একটিও ব্যবসা সফল হয়নি।

নিউজ ডেস্ক ||আপডেট: ০৭:৩০ পিএম, ১৭ নভেম্বর ২০১৫, মঙ্গলবার

এমআরআর