Home / চাঁদপুর / চাঁদপুরে আসছেন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন
ilius kanson

চাঁদপুরে আসছেন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন

নিরাপদ সড়ক চাই (নিসচা) এর চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন এক দিনের সফরে চাঁদপুরে আসছেন। তিনি বুধবার (২৬ সেপ্টেম্বর) রাতে চাঁদপুর সার্কিট হাউজে আগমন করেন।

বৃহস্পতিবার (২৭ সেপ্টেম্বর) সকাল ৯ টায় হাজীগঞ্জ প্রাইমারি টিসার্স টেনিং সেন্টারের (পিটিআই) নিচ তলার হল রুমে নিসচার জেলা ও উপজেলা পর্যায়ের নেতৃবৃন্দের সাথে নিরাপদ সড়ক বিষয়ে মতবিনিময়ে মিলিত হবেন।

পরে সকাল ১০টায় প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকাবৃন্দের নিয়ে দিনব্যাপী পিটিআই ২য় তলার হল রুমে প্রশিক্ষণ কর্মশালায় অংশ নিবেন।

চাঁদপুর জেলা শাখার নিসচার সভাপতি এম এ লতিফ জানান, নিসচার চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন দেশব্যাপী নিরাপদ সড়ক চাই ব্যপারে জনসচেতনতা সৃষ্টির লক্ষে বিভিন্ন কর্মসূচি নিয়েছেন। সে সুবাদে এ জেলায় পিটিআইয়ে প্রশিক্ষণ কর্মশালায় অংশ নিবেন

অতিথি হিসাবে সংগঠনের ৪জন কেন্দ্রীয় নেতৃবৃন্দ আসবেন। এছাড়া চাঁদপুরের প্রশাসনকি ও রাজনৈতিক নেতৃবৃন্দ থাকার সদয় সম্মতি জ্ঞাপন করেছেন। তিনি আরো জানান, বৃহস্পতিবারের প্রোগামে চেয়ারম্যান মহোদয়ের আগমনকে কেন্দ্র করে আমাদের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে।

নিসচার জেলা সাধারণ সম্পাদক শেখ মহিউদ্দিন রাসেল সংগঠনের জেলা ও ৮ উপজেলার সকল নেতৃবৃন্দ এবং সদস্যদের যথা সময়ে উপস্থিত থাকতে অনুরোধ জানিয়েছেন।

প্রেস বিজ্ঞপ্তি

Leave a Reply