Home / চাঁদপুর / চাঁদপুরে প্রাইভেটকার ও সিএনজি স্কুটার সংঘর্ষে নারীসহ হতাহত ৩
IMG_20180926_200713

চাঁদপুরে প্রাইভেটকার ও সিএনজি স্কুটার সংঘর্ষে নারীসহ হতাহত ৩

চাঁদপুর সদর উপজেলার আশিকাটি ইউনিয়ন এলাকায় প্রাইভেটকার ও সিএনজি চালিত অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে ৩ যাত্রী গুরুতর আহত হয়েছেন। এর মধ্যে একজনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

বুধবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক সড়কে আশিকাটি ইউনিয়নের এম.এম. নুরুল হক উচ্চ বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় ও আহত যাত্রীরা জানান, চাঁদপুর থেকে সিএনজি করে তারা মহামায়া স্টেশনে যাচ্ছিলেন। পথিমধ্যে ঘটনাস্থলে বিপরীত দিক থেকে আসা একটি প্রাইভেটকার এসে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজিতে থাকা যাত্রীরা আহত হন। পরে তাদেরকে স্থানীয় লোকজন উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে এনে ভর্তি করান।

আহতরা হচ্ছেন, হাজীগঞ্জ উপজেলার পুর্ব মাতুন সর্দার বাড়ীর মৃত মুখলেছ সর্দারের ছেলে মো. সফিক সর্দার (৩৪), মতলব উত্তর উপজেলার আমিরবাদ এলাকার মজিবুর রহমানের স্ত্রী জয়বার খাতুন (৬৫) ও সদর উপজেলার রামপুর ইউনিয়নের বড় সুন্দর গ্রামের পাটওয়ারী বাড়ীর মৃত সিরাজুল ইসলাম পাটওয়ারীর ছেলে জসিম পাটওয়ারী (৬০)।

এ ঘটনার পর চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সফিকুল ঘটনাস্থল থেকে দূর্ঘটনায় কবলিত সিএনজি চালিত অটোরিকশা ও প্রাইভেটকার উদ্ধার করে থানায় নিয়ে আসে।

হাসপাতালের চিকিৎসক মো. মিজানুর রহমান জানান, আহতদের চিকিৎসা দেয়া হচ্ছে। তবে জসিম পাটওয়ারীর অবস্থায় আশঙ্কাজনক হওয়া ঢাকা মেডিকেল কলেজ হসপিটালে রেফার করা হয়েছে।

রামপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আল-মামুন পাটওয়ারী জানান, আহত জসিম পাটওয়ারী তার ইউনিয়নের বাসিন্দা। তিনি সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে এসেছেন। প্রধানমন্ত্রীর অগ্রাধিকার প্রকল্প সম্পত্তি আছে ঘর নাই এমন ব্যাক্তি হিসেবে জসিম পাটওয়ারী চুড়ান্ত বাচাই কারীদের মধ্যে একজন।

তিনি উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় থেকে কাজ শেষে বাড়িতে যাওয়ার সময় দুর্ঘটনার শিকার হন।

প্রতিবেদক- কবির হোসেন মিজি,
২৬ সেপ্টেম্বর, ২০১৮

Leave a Reply