Home / চাঁদপুর / হাসপাতালে চিকিৎসাধীন আইনজীবীকে দেখতে গেলেন স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দ
হাসপাতালে

হাসপাতালে চিকিৎসাধীন আইনজীবীকে দেখতে গেলেন স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দ

পুলিশের হেমলেটের আঘাতে রক্তাক্ত হয়ে আহত চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সাবেক সিনিয়র সহ-সভাপতি অ্যাড. আবদুল্লাহ হিল বাকীকে হাসপাতালে দেখতে গেলেন জেলা স্বেচ্ছাসেক দলের নেতৃবৃন্দ।

১৮ জানুয়ারি মঙ্গলবার সন্ধ্যায় চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের তৃতীয় তলায় চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব কাজী মোহাম্মদ ইব্রাহিম জুয়েলের নেতৃত্বে তারা তাকে দেখতে যান।

এসময় নেতৃবৃন্দ আহত আইনজীবী আবদুল্লাহ হিল বাকীর শারীরিক অবস্থার খোঁজখবর নেন এবং কুশল বিনিময় করেন। পাশাপাশি জেলা স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দরা এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

এরপর তারা সেখান থেকে চাঁদপুর প্রিমিয়ার হাসপাতালে চিকিৎসাধীন জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক ফয়সাল গাজী বাহারের অসুস্থ মাকে দেখতে যান।

এসময় উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা স্বেচ্ছাসেক দলের সি‌নিয়র যুগ্ম আহবায়ক সো‌লায়মান ঢালী, ইফ‌তেয়ার উ‌দ্দিন শিশু, শামছুল আলম সূর্য, সামছুল আরে‌ফিন খান, ইয়াকুব বিন ছা‌য়েদ লিটন, মো. অ‌লি আহ‌মেদ প্রমুখ।

উল্লেখ্য : গত ১৭ জানুয়ারি সোমবার বিকেলে চাঁদপুর শহরের বাসষ্ট্যান্ট এলাকায় অটো বাইক চালককে মারধর করতে দেখে তিনি তার প্রতিবাদ করতে গেলে পুলিশের এ এস আই হিমনের হেলমেটের আঘাতে আব্দুল্লাহ হিল বাকী রক্তাক্ত জখম হয়ে গুরুতর আহত হন। বর্তমানে ওই তিনি চাঁদপুর সদর হাসপাতালের পেইং বেডে চিকিৎসাধীন রয়েছেন ।

প্রতিবেদক: কবির হোসেন মিজি, আশিক বিন রহিম