Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / আল হেরা পাবলিক স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা
পাবলিক

আল হেরা পাবলিক স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

চাঁদপুরে আল হেরা পাবলিক স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছ। শনিবার দিনব্যাপী স্কুল প্রঙ্গনে কোমলমতি শতাধিক শিশু ১৮টি ইভেন্টে অংশ নেয়।

বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন আল হেরা পাবলিক স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি মো. সফিউদ্দিন বাবলু।

তিনি তার বক্তব্যে বলেন, চাঁদপুর সদর উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নে আল হেরা পাবলিক স্কুলটি এবছর প্রতিষ্ঠিত হয়। স্কুলটি শুরু হওয়ার পর থেকে স্থানীয়দের ব্যাপক সাড়া পাওয়া গেছে। শিশু থেকে চতুর্থ শ্রেণী পর্যন্ত শতাধিক শিক্ষার্থী নিয়ে আল হেরা পাবলিক স্কুলটি যাত্রা শুরু করে। এম আর শামীম ফাউন্ডেশনের উদ্যোগে আল হেরা পাবলিক স্কুলটি পরিচালিত হচ্ছে। এখানে শিশুদেন পাড়ালেখার মনোনীবেশ করার জন্য শ্রেণিকক্ষ এবং স্কুলের দেয়ালে উৎসাহমূলক ছবি আঁকা হয়েছে। এতে শিশুরা দেখে উৎসাহিত হবে।

আল হেরা পাবলিক স্কুলের প্রধান শিক্ষক এইচ এম এনামুল হকের সভাপতিত্বে এবং প্রতিষ্ঠানেন সাধারণ সম্পাদক মো. শাহীন আহমেদর পরিচালনায় বক্তব্য রাখেন প্রতিষ্ঠানেন শিক্ষক মাহাবুব বেপারী, মারজানা, মাহবুবা আক্তার, রেজোয়ানা কবির, মুন্নি আক্তার, নাছির আহমেদ, স্থানীয় মো. আজিজ খান, মো. ফারুক খানসহ আরো অনেকে।

প্রতিবেদক: মাজহারুল ইসলাম অনিক, ২৮ জানুয়ারি ২০২৩