Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / আমি নির্বাচিত হলে মতলবের গ্রাম হবে শহর ও স্মার্ট: মায়া চৌধুরী
নির্বাচিত

আমি নির্বাচিত হলে মতলবের গ্রাম হবে শহর ও স্মার্ট: মায়া চৌধুরী

সবাই মিলে দেশ স্বাধীন করেছি সবাই মিলেই দেশ গড়বো। নির্বাচনকে সামনে রেখে আচরণ বিধি মেনে চলেবেন। আমি আশাবাদী আপনার আমাকে জয়লাভ করাবেন। আমি জয়লাভ করলে আর শেখ হাসিনা প্রধানমন্ত্রী হলে গ্রাম হবে শহর আর স্মার্ট মতলব।

২৫ ডিসেম্বর রোববার সকালে মতলব দক্ষিণ উপজেলার নারাণপুর পৌর আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠন কর্তৃক আয়োজিত নারাণপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চাঁদপুর -২ আসেন আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম উঠান বৈঠকে একথা বলেন।

স্বাধীনতা বিরোধী বিএনপি জামাত চক্র নির্বাচন বানচাল করতে ষড়যন্ত্র করছে। ৭ জানুয়ারী হরতাল নৈরাজ্যে অবরোধ আর ককটেল নিক্ষেপ করে নির্বাচন পন্ড করতে চাইছে। আওয়ামী লীগ বসে থাকবে না। নির্বাচন যেভাবে সুষ্ঠু হয় তার সহযোগিতা করবো। এই নির্বাচন হবে নিরপেক্ষ। ভোটের দিন সকাল সকাল মা বোনদের নিয়ে হাজির হয়ে শান্তিপূর্নভাবে ভোট দিবেন।

নারায়ণপুর পৌরআওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা বজলুর রশীদের সভাপতিত্বে ও পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ইসমাইল জায়েদ বাবুর পরিচালনায় আরো বক্তব্য দেন- সাবেক মন্ত্রী মায়া চৌধুরীর ছোট ছেলে আওয়ামী লীগের শিল্প ও বানিজ্য বিষয়ক উপকমিটির সদস্য রাশেদুল হোসেন চৌধুরী রনি,মতলব দক্ষিন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিএচ এম কবির আহমেদ, মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সভাপতি লেয়াকত হোসেন, জেলা কৃষক লীগের সভাপতি জয়নাল আবেদিন, ছেংগারচর পৌরসভার সাবেক মেয়র রফিকুল আলম জর্জ, মতলব দক্ষিণ পৌরসভার সাবেক মেয়র নূরুল ইসলাম নূরু, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সিরাজুল মোস্তফা তালুকদার, মহিলা আওয়ামী লীগের সভাপতি আছমা আক্তার আখি, মতলব দক্ষিণ পৌর যুবলীগের সাধারণ সম্পাদক রোকন উজ্জামান রোকন, মতলব দক্ষিণ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান শওকত আলী বাদল, জেলা পরিষদের সদস্য আল আমিন ফরাজি, আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক উপকমিটির সদস্য ড. মো. রাশেদুল হক, নারায়নপুর পৌর আওয়ামী লীগের সাংগঠনিক রাশেদ খান, সদস্য সাখাওয়াত হোসেন, পৌর যুবলীগের সভাপতি কামরুজ্জামান কাকন, সাধারণ সম্পাদক ইসমাইল জায়েদ খান বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক তোফায়েল আহমেদ, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক কাউছার আলম পান্না, যুবলীগ নেতা রাসেল প্রধান রায়নপুর পৌর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সাকিবুল আলম, ছাত্রলীগ নেতা সাদ্দাম হোসেন, স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন আহবায়ক, ওসমন গনি পাটোয়ারী, ছাত্রলীগ নেতা মাসুদ প্রধান শান্ত।

অপরদিকে একই দিনে বিকেল ৪টার সময় মতলব দক্ষিণ উপজেলার ৩নং খাদের গাঁও লামচরী বউ বাজার প্রাঙ্গণে খাদের গাঁও ইউনিয়ন আওয়ামী লীগ,অঙ্গ ও সহযোগি সংগঠনের উদ্যোগে আয়োজিত আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকের উঠান বৈঠকে অংশ গ্রহণ করেন,চাঁদপুর-২ আসনের আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম।
এ উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে চাঁদপুর-২ আসনের আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম বলেছেন, খাদেরগাঁও ইউনিয়নের উঠান বৈঠক জনসভায় রুপ নিয়েছে। এই এলাকার একটি ঐতিহ্য আছে। সবাই মিলে মিশে থাকে। নির্বাচনের দিনও এই পরিবেশ বজায় রাখবেন। বয়স্ক ও মহিলাদের নিয়ে সকাল সকালে লাইনে দাঁড়িয়ে ভোট দিবেন। ভোট শেষে আবার তাদের ঘরে পৌজে দিবেন।

মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম বলেন, আমার ছেলে দিপু চৌধুরীর অনেক স্বপ্ন ছিল মতলব দক্ষিন অবহেলিত এলাকায় উন্নয়ন করা। আজ দিপু চৌধুরীর নেই, কিন্তু তার কথ আমার মনে আছে।আপনারার আমার জন্য দোয়া করবেন এবং ভোট দিবেন। যদি আমি নির্বাচিত হই তাহলে দিপুর স্বপ্ন পূরন করতে অবহেলিত দক্ষিণে আগে কাজ করবো। ৭ জানুয়ারী হরতাল নৈরাজ্যে অবরোধ আর ককটেল নিক্ষেপ করে নির্বাচন পন্ড করতে চাইছে। আওয়ামী লীগ বসে থাকবে না। নির্বাচন যেভাবে সুষ্ঠু হয় তার সহযোগিতা করবো। এই নির্বাচন হবে নিরপেক্ষ। ভোটের দিন সকাল সকাল মা বোনদের নিয়ে হাজির হয়ে শান্তিপূর্নভাবে ভোট দিবেন।

খাদেরগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সৈয়দ মনজুর হোসেন রিপনের সভাপতিত্বে ও ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মোজাম্মেল হক মিয়াজির এবং উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শেখ ফজলুল হকের যৌথ পরিচালনায় আরো বক্তব্য দেন- জেলা কৃষকলীগের সভাপতি জয়নাল আবেদিন, মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সভাপতি লেয়াকত হোসেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বিএইচ এম কবির আহম্মেদ, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সিরাজুল মোস্তফা তালুকদার, মহিলা আওয়ামী লীগের সভাপতি আছমা আক্তার আখি, হিন্দু খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি সংকর নাগ রায়, সাবেক কাউন্সিলর কিশোর কুমার,খাদেরগাঁও ইউপির চেয়ারম্যান ইকবাল হোসেন হাওলাদার, মতলব দক্ষিণ উপজেলা যুবলীগের সাবেক সভাপতি জহিরুল ইসলাম, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান শওকত আলী বাদল, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি শামীম প্রুরধান, রুবায়েত হোসেন ইয়াব, উপজেলা ছাত্রলীগের সভাপতি অনিক পাটোয়ারী, সাধারণ সম্পাদক কাউছার আলম পান্না, ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক, কবির হোসেন কালু, যুবলীগের সাবেক সভাপতি রফিক প্রধান, বর্তমান সভাপতি কাউছার আলম, সাধারন সম্পাদক আরিফুল ইসলাম শান্ত, সাবেক যুগ্ম আহবায়ক কাজী আব্দুল মানান স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন আহবায়ক ও ইউপি সদস্য তাপস, যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সোহেল রানা, শ্রমিকলীগের সভাপতি, রিপন তালুকদার ছাত্রলীগের সভাপতি মাসুদ রানা, সাবেক সহ-সভাপতি অসীম প্রধান, সাংগঠনিক সম্পাদক মমিন গাজী।

প্রতিবেদক: খান মোহাম্মদ কামাল, ২৫ ডিসেম্বর ২০২৩