Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / ‘আপনাদের জন্য আমার ছেলে তার জীবন উৎসর্গ করে দিয়ে গেছে’
ছেলে

‘আপনাদের জন্য আমার ছেলে তার জীবন উৎসর্গ করে দিয়ে গেছে’

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-২ (মতলব উত্তর ও মতলব দক্ষিণ) আসনে নৌকা প্রতীকের প্রার্থী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রমের পক্ষে ভোট চেয়ে মোহনপুর ইউনিয়নের বাহারচরে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৫ ডিসেম্বর) চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মোহনপুর ইউনিয়নের বাহারচরে মহিলা আওয়ামী লীগ আয়োজিত উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে দেন- মতলব উত্তর- দক্ষিণ উপজেলা মহিলা আওয়ামী লীগের প্রধান উপদেষ্টা এবং মোফাজ্জল হোসেন চৌধুরী মায়ার সহধর্মিণী পারভীন চৌধুরী রীনা। আমার সন্তান দিপু চৌধুরী সারা জীবন আপনাদের সেবা করে গেছেন। তার স্বপ্ন ছিলো মতলবে তার বাবা এমপি হবে,মন্ত্রী হয়ে এই মতলবকে একটি আধুনিক স্মার্ট মতলব গড়ার। আজ তার বাবা নৌকা প্রতীকে মনোনয়ন পেয়ে নির্বাচন করছেন। কিন্তÍু আজকে আমার ছেলে নেই। এটা মেনে নিতে কষ্ট হচ্ছে। তবে আপনাদের মাঝে আমি আমার ছেলে ছেলেকে খুজে পাই। তিনি বলেন, ‘আমার সন্তান সাজেদুল হোসেন চৌধুরী দিপুর জন্য দোয়া করবেন। সে যেন জান্নাতবাসী হয়। এই চরের সবাই এক সঙ্গে হাত হাত মিলিয়ে থাকবেন ও কাজ করবেন। সবাই আগামী ৭ জানুয়ারি নৌকা মার্কায় ভোট দিবেন। আপনাদের প্রতি আমার অনেক ভালোবাসা।
সভায় প্রধান অতিথির বক্তব্যে পারভীন চৌধুরী রীনা বলেন, আমি আজ আপনাদের কাছে বিশেষভাবে এসেছি আমার সন্তানের (সাজেদুল হোসেন চৌধুরী দিপু) জন্য দোয়া চাইতে, সে যেন জান্নাতবাসী হয়। আপনাদের জন্য আমার ছেলে তার জীবন উৎসর্গ করে দিয়ে গেছে।

তিনি আরো বলেন, এখন আপনাদের দেয়ার পালা। দোয়ার সঙ্গে সঙ্গে তার মনের যে ইচ্ছা ছিল তার বাবাকে একটি জায়গায় বসিয়ে দেয়া, সেটা আপনারা দেবেন। আর সেটা হলো ৭ জানুয়ারি আপনারা সবাই মিলে আমার ছেলের মুখের দিকে তাকিয়ে তার বাবাকে জয়ী করে আনবেন এটাই আমার চাওয়া।

প্রধান বক্তার বক্তব্যে দেন- চাঁদপুর জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম-আহবায়ক এবং মোফাজ্জল হোসেন চৌধুরী মায়ার জ্যেষ্ঠ পুত্র প্রয়াত সাজেদুল হোসেন চৌধুরী দিপুর সহধর্মিণী সুবর্ণা চৌধুরী বীণা। তিনি বলেন, ‘আপনারা সবাই আমার স্বামী সাজেদুল হোসেন চৌধুরী দিপুর জন্য দোয়া করবেন। তিনি যেন জান্নাতবাসী হয়। মনে কষ্টে থাকার পরও আজ আপনাদের সামনে আসা। আমার স্বামী আপনাদের অনেক পছন্দ করতেন এবং আমার শ্বশুরও আপনাদের অনেক পছন্দ করেন। যোগ্য জনপ্রতিনিধি বাছাই না করলে এলাকার উন্নয়ন হয় না। যেটার ফল আপনারা গত ৫ বছরে পেয়েছেন। মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া যখন এমপি-মন্ত্রী ছিলেন তখন এখানে অনেক উন্নয়ন করেছেন। কিন্তু গতবার যোগ্য মানুষ না আসায় আজ এই চরের বেহাল অবস্থা।’

তিনি বলেন, ‘আগামী ৭ জানুয়ারি নৌকা মার্কায় ভোট দিয়ে আপনারা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়ার অসামাপ্ত কাজ সমাপ্ত করার জন সহোযোগিতা করবেন। আপনারা সবাই ভোট কেন্দ্রে যাবেন। যারা এখানে আসতে পারেননি, তাদেরকেও নিয়ে গিয়ে নৌকা মার্কায় ভোট দিয়ে এই চরের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখবেন। মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া ক্ষমতায় আসলে আপনাদের সকল চাওয়া পূরণ করে দেবেন, ইনশাআল্লাহ। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসেন তখনই দেশের উন্নয়ন হয়। নারীর ক্ষমতায়ন থেকে শিক্ষা সব ক্ষেত্রেই উন্নয়ন হয়। এবার কিনি জয়লাভ করলে আরো অনেক উন্নয়ন করবেন দেশের। এ জন্য আমাদের উচিত আগামী ৭ জানুয়ারি নৌকা মার্কায় ভোট দিয়ে চাঁদপুর-২ আসনে মোফাজ্জল হোসেন চৌধুরী মায়াকে বিজয়মালা পড়াবো, ইনশাআল্লাহ।’

মোহনপুর ইউনিয়নের সংরক্ষিত ৩নং ওয়ার্মডর মহিলা সদস্য জুলেখা বেগমের সভাপতিত্বে উঠান বৈঠকে বক্তব্য দেন- মতলব উত্তর উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি পারভীন শরীফ, সাধারণ সম্পাদক লাভলী চৌধুরী, মোহনপুর ইউনিয়নের ৪, ৫ ও ৬ সংরক্ষিত মহিলা মেম্বর জুলেখা বেগমের সভাপতিত্বে উঠান বৈঠকে বিশেষ অতিথি ছিলেন মতলব উত্তর উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি পারভীন শরীফ, সাধারণ সম্পাদক লাভলী চৌধুরী, ছেংগারচর পৌর আওয়ামী লীগের সভাপতি মিলাতুননেছা মিলি, সাধারণ সম্পাদক শিউলী বেগম প্রমূখ।

প্রতিবেদক: খান মোহাম্মদ কামাল, ২৫ ডিসেম্বর ২০২৩