Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / আমি নির্বাচিত হলে বৃহত্তর মতলব হবে আধুনিক ও নান্দনিক উপজেলা
মতলব

আমি নির্বাচিত হলে বৃহত্তর মতলব হবে আধুনিক ও নান্দনিক উপজেলা

চাঁদপুর -২ আসনের বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম বলেছেন, আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমি নির্বাচিত হলে বৃহত্তর মতলব হবে একটি আধুনিক ও নান্দনিক উপজেলা। আপনার আমাকে নির্বাচিত করবেন এ বিশ্বাস আছে। তিনি বলেন। নির্বাচনকে ঠেকাতে বিএনপি আগুন সন্ত্রাস করছে, মানুষকে পুড়িয়ে হত্যা করছে। জনগণ ভোটের মাধ্যমে বিএনপির আগুন সন্ত্রাসের জবাব দেবে।

শনিবার ৩০ ডিসেম্বরর সকালে মতলব দক্ষিণ উপজেলার ৫নং উপাদী উত্তর ইউনিয়নে আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যৌগে আয়োজিত বহুড়ী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে চাঁদপুর -২ আসেন আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী, আওয়ামী লীগের প্রোসডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম উঠান বৈঠকে একথা বলেন।

মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম বলেন,বিএনপি নির্বাচনে না এসে তাদের জনপ্রিয়তা যাচাই করার সুযোগ হারিয়েছে। প্রকৃত অর্থে তাদের জনপ্রিয়তা- জনসম্পৃক্ততা নেই বলেই নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছে। এখন তারা সন্ত্রাসের মাধ্যমে নির্বাচনকে প্রতিহত করার ষড়যন্ত্র করছে। তাদের এ ষড়যন্ত্র সফল হবে না। দেশের জনগন উৎসব মূখর পরিবেশে ভোট দিবে। আমার ভোট আমি দেব যাকে খুশি তাকে দিব।
তিনি আরও বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু, অবাধ হবে। জনগন তার পচ্ছন্দ মতো প্রার্থীকে ভোট দিতে পারবে। নির্বাচনে আমাদের সকলে নির্বাচনী আচরন বিধি মেনে চলতে হবে। বিএনপি জামায়াত দেশে অস্থিরতা তৈরি করতে চাইলে প্রশাসনে খবর দিবেন।

মায়া চৌধুরী আরো বলেন,সবাই মিলে দেশ স্বাধীন করেছি সবাই মিলেই দেশ গড়বো। নির্বাচনকে সামনে রেখে আচরণ বিধি মেনে চলেবেন। আমি আশাবাদী আপনার আমাকে জয়লাভ করাবেন। আমি জয়লাভ করলে আর শেখ হাসিনা প্রধানমন্ত্রী হলে গ্রাম হবে শহর আর স্মার্ট মতলব।
স্বাধীনতা বিরোধী বিএনপি জামাত চক্র নির্বাচন বানচাল করতে ষড়যন্ত্র করছে। ৭ জানুয়ারী হরতাল নৈরাজ্যে অবরোধ আর ককটেল নিক্ষেপ করে নির্বাচন পন্ড করতে চাইছে। আওয়ামী লীগ বসে থাকবে না। নির্বাচন যেভাবে সুষ্ঠু হয় তার সহযোগিতা করবো। এই নির্বাচন হবে নিরপেক্ষ। ভোটের দিন সকাল সকাল মা বোনদের নিয়ে হাজির হয়ে শান্তিপূর্নভাবে ভোট দিবেন।

মতলব দক্ষিণ উপজেলার ৫ নং উপাদী উত্তর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ শাহ আলম খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আঃ হান্নান এর পরিচলনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প ও বানিজ্য বিষয়ক উপকমিটির সদস্য বাংলাদেশ এফবিসিসিআই ব্যবসায়ী সংগঠনের ভাইসপ্রেসিডেন্ট রাসেদুল হোসেন চৌধুরী রনি।

উঠান বৈঠকে আরো বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতি লেয়াকত হোসেন প্রধান, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারন সম্পাদক বিএইচএম কবির আহম্মেদ, ৫নং উপাদী উত্তর ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান মোঃ শহীদুল্লাহ্ প্রধান,মতলব দক্ষিণ উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি আছমা আকৃতার আখি,সহ মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

নিজস্ব প্রতিবেদক, ৩১ ডিসেম্বর ২০২৩