Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলবে একমঞ্চে ত্রাণমন্ত্রী মায়া চৌধুরী ও নুরুল আমিন রুহুল
Matlab News Pic
মতলবে একইমঞ্চে ত্রাণমন্ত্রী মায়া চৌধুরী ও নুরুল আমিন রুহুল

মতলবে একমঞ্চে ত্রাণমন্ত্রী মায়া চৌধুরী ও নুরুল আমিন রুহুল

ভোটের কৌশলে দলকে এগিয়ে রাখতে চাঁদপুর-২ (মতলব উত্তর-মতলব দক্ষিণ) আসনের বর্তমান সাংসদ ত্রাণমন্ত্রী মোফাজ্জ্বল হোসেন চৌধুরী মায়া ও নৌকা প্রতীকের প্রার্থী অ্যাড. নুরুল আমিন রুহুল একমঞ্চে দাঁড়িয়েছেন।

রোববার বিজয় দিবসের বিকালে মতলব উত্তর উপজেলার মোহনপুরস্থ ত্রানমন্ত্রীর বাড়ীর মাঠের বিশাল সভায় তাঁরা মিলিত হয়েছেন।
এসময় মি. মায়া বলেন, বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিন-রাত কাজ করে যাচ্ছেন। এমন কোন সেক্টর নেই যে সেক্টরে আওয়ামীলীগ উন্নয়ন করে নাই। বাংলার মানুষ উন্নয়নে বিশ্বাসী, তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জনগন নৌকা মার্কাাতেই ভোট দিবে এটা আমার বিশ্বাস। কাজের স্বীকৃতি হিসাবে এ নির্বাচনে নৌকা কমপক্ষে দু’শ থেকে আড়াই শ’ অসনে জিতবে ইনশাআল্লাহ।

৫ বার নৌকা প্রতীকে নির্বাচন করা মায়া চৌধুরী আরো বলেন, মতলবের উন্নয়ন ও রাজনৈতিক মাঠের এ বাগান আমি তিল তিল করে গড়েছি। তাই মতলবে নৌকার বিজয় নিশ্চিত করা আমার ঈমানী দায়িত্ব বরে আমি মনে করি। আমি প্রধানমন্ত্রী মেখ হাসিনা কথা দিয়ে এসেছি। আমি এবং আমার পরিবার বঙ্গবন্ধুর আর্দশকে লালন করে শেখ হাসিনা জন্য জীবন দিকে প্রস্তুত রয়েছি। যেকোনো ত্যাগ স্বিকার করতে রাজি।

সারা দেশে কি হবে তা আমি জানিনা, তবে মতলবে আ’লীগের মনোনীত প্রর্থী রুহুল কমপক্ষে ১ লাখ ভোটে জয়ী হবে। সেভাবেই আমি সংগঠনকে সাজিয়েছি। আমার মতলবের আ’লীগ,যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, মহিলা আ’লীগ ও অন্য সহযোগি সংগঠন অতীতের চেয়ে অনেক শক্তিশালি। এরা শেখ হাসিনার জন্য, নৌকার জন্য এবং বঙ্গবন্ধুর বন্ধুর জন্য নিজের খেয়ে ভোট দেবে এর জন্য এক টাকারও খরচ করতে হবে না।

ত্রাণমন্ত্রী মায়া চৌধুরী আরো বলেন, আ’লীগের প্রত্যক নেতাকর্মীদেরকে দেখে রাখার দায়িত্ব আপনার। এদে গায়ে যেনো কেউ আঁচর দিতে না পারে। কারন এতে অন্য পক্ষ ফায়দা লুটতে পারে। সেটি অবস্যই মাথায় রাখতে হবে। আমি যতবার এমপি হয়েছি, ততোবারই মন্ত্রী হয়ে এই মতলবের অনেক উন্নয়ন কাজ করেছি। আমি কথা নয়, কাজে বিশ^াসী। আমার জন্ম এই মতলবে। এই মতলবে যেন আমার শেষ ঠিকানা হয়। আমি রাজনীতির সবঅর্জন আমি এই মতলবের মানুষের সেবাই নিয়েজিত করেছি।

মতলবের মানুষের ভালোবাসাও আমি পেয়েছি অনেক। আজকের এই সমাবেশে হাজার হাজার মহিলাদের উপস্থিতিই সেটা প্রমান করে। আজকে যারা এসেছে তারা সবাই দলকে ভালোবেসে ও নৌকাকে ভালোবেসে এসেছে। আমি তাদের প্রতি কৃতজ্ঞ। উপস্থিত সকলকে আমি সকল দ্বিধাদ্বন্দ ভুলে আ’লীগের মনোনীত প্রার্থী আলহাজ¦ অ্যাড.নুরুল আমিন রুহুলকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করে দেশকে এগিয়ে নিতে শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করতে প্রত্যক নেতাকর্মীদের প্রতি আহবান জানান।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর-২ নির্বাচনী আসনে নৌকার প্রার্থী ও ঢাকা মহানগর দক্ষিন আওয়ামীলীগের সহ-সভাপতি এ্যাডভোকেট নুরুল আমীন রুহুল।

এসময় চাঁদপুর-২ আসনের আ’লীগের মনোনীত প্রার্থী আলহাজ¦ অ্যাড.নুরুল আমিন রুহুল বলেন, আমি সারা জীবন মায়া ভাইয়ের কর্মী ছিলাম আগামীতে মায়া ভাইয়ের কর্মী হিসেবে পাশে থাকতে চাই। মায়া ভাইকে সাথে নিয়েই মতলবের অসমাপ্ত কাজগুলো সম্পন্ন করে মতলকে একটি আধুনিক শিল্পনগরি হিসেবে গড়ে তুলবো।

চাঁদপুর-২ আসনের আ’লীগের মনোনীত প্রার্থী আলহাজ¦ অ্যাড.নুরুল আমিন রুহুল আরো বলেন,এক সময় মতলবে সংগঠন ও নেতা ছিলো না। আমি মায়া ভাইকে মতলবে নিয়ে এসে রাজনতি শুরু করে সংগঠন করেছি। দলকে সংগঠিত করে নেতা তৈরি করেছি। যার ফলশ্রুতিতে আজকে আ’লীগ অনেক শক্তিশালি । পানি অনেক গড়িয়েছে। আর নয়, সকল ভূল-বুঝা-বুঝির অবসান ঘটিয়ে চাঁদপু-২ আসনে নৌকার বিজয় সুনিশ্চিত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দেওয়ার লক্ষ্যে কাজ করি।

মি. রুহুল বলেন, আ’লীগ আ’লীগের মধ্যে কোনো অনৈক্য নয়, সকলে আমরা বঙ্গবন্ধুর আর্দশের সৈনিক। সবাই আমরা শেখ হাসিনার কর্মী। এখানে যেনো কেই অতি উৎসাহী কিছু না করে সেদিকে আমাদের সকলকে খেয়াল রাখতে হবে। যাতে স্বাধীনতা বিরোধীরা আমাদের ভিতরে ঢুকে পড়ে কোনো সুযোগ নিতে না পারে। আমি এই হাজারো জনসম্মুখে বলতে চাই, অতীতে যেমন আমি মায়া ভাই এবং তার পরিবারের সুসময়ে ও দঃসময়ে যেমন সবসময় পাশে ছিলাম, তেমনিভাবে আগামীতে পাশে থাকবো ইনশাল্লাহ।

তিনি বলেন, এক সময় আমরা একটা পরিবার ছিলাম। আমাদের ভালোবাসা ও পারস্পরিক শ্রদ্ধাবোধ ছিলো সবসময়। কিছু সংখ্যক লোক আমাদের মধ্যে ফাটল ধরিয়েছে। আজ তার অবসান হলো। তিনি বলেন, মায়া ভাই এই মতলবে অসংখ্য উন্নয়ন কাজ করেছে। কোনো কাজ বাকি রাখেননি। তিনি জাতীয় নেতা। মায়া ভাইকে সাথে নিয়ে মায়া ভাইয়ের অসমাপ্ত কাজগুলো সম্পন্ন করবো। আপনারা ৩০ ডিসেম্বর সারা দিন নৌকা মার্কায় দিন।

নুরুল আমিন রুহুল আরো বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখার লক্ষে এবং বাংলাদেশকে পৃথিবীর উন্নত রাষ্ট্রের কাতারে দেখতে নৌকায় ভোট দেয়ার মাধ্যমে শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় হবে। তিনি আরো বলেন, মায়া ভাইয়ের পরামর্শমতো মতলবকে ওনার স্বপ্নের মতো করে সাজাবো ইনশাআল্লাহ।

চাঁদপুর জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন মানিকের সভাপতিত্বে ও মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান মনজুর আহমদের উপস্থাপনায় মন্ত্রীপুত্র ও কেন্দ্রিয় যুবলীগ নেতা সাজেদুল হোসেন চৌধুরী দিপু, চাঁদপুর জেলা কৃষকলীগের সভাপতি জয়নাল আবেদীন প্রধান, মতলব উত্তর-দক্ষিন মহিলা আওয়ামীলীগের উপদেষ্ঠা বীনা চৌধুরী, সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান মিজান, মতলব ইয়াংক্লাবের সভাপতি ও ত্রাণমন্ত্রীর নাতি আশফাক হোসেন চৌধুরী মাহি, সাবেক যুগ্ম সচিক আব্দুর রশিদ, ছেংগারচর পৌরসভার মেয়র রফিকুল আলম জজ।

প্রতিবেদক- খান মোহাম্মদ কামাল
১৭ ডিসেম্বর, ২০১৮

Leave a Reply