Home / চাঁদপুর / `আসুন আমরা সবাই নৌকায় ভোট দেই’
Dipu-Moni
ডা. দীপু মনি (ফাইল ছবি)

`আসুন আমরা সবাই নৌকায় ভোট দেই’

চাঁদপুর-৩ (সদর-হাইমচর) আসনে নৌকা সংসদ সদস্য প্রার্থী ডা. দীপু মনি এমপি বলেছেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা স্বাক্ষরিত আমাকে যে দলীয় মনোনয়নের চিঠি দিয়েছেন, তা আমার একার নয়, এটি আমার সংসদীয় এলাকার জনগনের। আপনারা আমাকে ভালোবাসেন বিধায় আমি দলীয় মনোনয়ন পেয়েছি।

তিনি সোমবার (২৬ নভেম্বর) বিকেলে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে ফুলেল শুভেচ্ছা অনুষ্ঠানে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনা মাটি ও মানুষের নেত্রী। আওয়ামীলীগ একটি সুশৃঙ্খল দল। দল যাকে মনোনয়ন দিয়েছে, আমরা তাঁর পক্ষেই কাজ করবো। শেখ হাসিনা সরকার বার বার দরকার, এটা জনগন বুঝে গেছে। কারন জননেত্রী শেখ হাসিনার আমলে এই দেশে যে উন্নয়ন হয়েছে, তা অন্য কোন আমলে হয়নি। উন্নয়ন বান্ধব সরকারকে আবারো ক্ষমতায় আনতে আসুন আমরা সবাই নৌকা মার্কায় ভোট দেই।

জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক শাহীর হোসেন পাটওয়ারীর পরিচালনায় বক্তব্য রাখে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুর রশিদ সরদার, সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, শিক্ষা ও মানব কল্যান বিষয়ক সম্পাদক জিল্লুর রহমান জুয়েল, সদস্য আইয়ুব আলী বেপারী, জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী অধ্যাপিকা মাসুদা নুর খান, যুব মহিলা লীগের সভাপতি ফরিদা ইলিয়াস, সাবেক ছাত্রলীগ নেতা জাহিদুল ইসলাম রোমানসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ অন্যান্য অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

করেসপন্ডেন্ট
২৬ নভেম্বর, ২০১৮