Home / উপজেলা সংবাদ / আপনাদের সেবক হতে চাই : পুলিশ সুপার শামসুন্নাহার
আপনাদের সেবক হতে চাই : পুলিশ সুপার শামসুন্নাহার

আপনাদের সেবক হতে চাই : পুলিশ সুপার শামসুন্নাহার

মোঃ মাহবুব আলম :

রোববার দুপুর ৩টায় শাহরাস্তি উঘারিয়া পুলিশ তদন্ত কেন্দ্রে নির্মিততব্য নতুন ভবন পরিদর্শন ও ডাকাতিয়া নদীতে মাছের পোনা অবমুক্ত করেন চাঁদপুর পুলিশ সুপার শামসুন্নাহার।

পুলিশ সার্ভিস এসোসিয়েশন ও কমিউনিটি পুলিশিং এর যৌথ উদ্যোগে চিতোষী পূর্ব ইউনিয়নের সর্বস্তরে সুধীজনের উপস্থিতিতে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার শামসুন্নাহার বলেন, আমি আপনাদের সেবক হিসাবে কাজ করতে চাই। আমি গ্রামের মেয়ে, আজকে আমার সত্যিই ভাল লাগছে যে আমি মনে হয় নিজ গ্রামে এসেছি। আপনাদের যে কোন প্রয়োজনে আমি আপনাদের সহযোগিতা দিতে চাই। সমাজের নিপীড়িত হতদরিদ্র মানুষের কল্যাণে নিবেদিত হয়ে কাজ করতে বেশি আনন্দ পাই।

তিনি বলেন, আপনারা পরস্পরের জন্য সহযোগিতায় এগিয়ে আসলে সমাজে অপরাধ প্রবণতা কমে আসবে, ভ্রাতৃত্ববোধ তৈরি হবে। তিনি সমাজ থেকে মাদক, ইভটিজিং, বাল্য বিবাহ, নারী নির্যাতন বন্ধে সর্বস্তরের সকলের সহযোগিতা চেয়েছেন।

অনুষ্ঠানে শাহরাস্তি মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমানের সভাপতিত্বে ও এএসপি সার্কেল (হাজীগঞ্জ) মোহাম্মদ আবু হানিফের সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথিদের মাঝে উপস্থিত ছিলেন, উপজেলা কমিউনিটি পুলিশিং সভাপতি অধ্যক্ষ এম, এ আউয়াল মজুমদার, মডেল থানার ওসি (তদন্ত) মোঃ দিলদার আজাদ, উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর মোহাম্মদ আদেল, প্রচার ও প্রকাশনা সম্পাদক জেড এম আনোয়ার, চিতোষী পূর্ব ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মোঃ আবুল হোসেন, সাধারণ সম্পাদক আজিজুর রহমান মানিক,চিতোষী পূর্ব ইউপি চেয়ারম্যান আবু ইউসুপ পাটওয়ারী, চিতোষী পশ্চিম ইউপি চেয়ারম্যান জোবায়েদ কবির বাহাদুর, চিতোষী বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি মোঃ আলী হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী আবু ইউসুফ পাটওয়ারী, উপজেলা ওলামালীগের সভাপতি মাওঃ মোঃ বিল্লাল হোসেন প্রমুখ। অনুষ্ঠানে সার্বিক তত্বাবধান ও সহযোগিতা ছিলেন উঘারিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ ফারুক হোসেন। এছাড়া এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ, সুধীজন ও সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

এছাড়া চাঁদপুর পুলিশ সুপার সন্ধ্যায় মেহের উত্তর ইউনিয়নের তারাপুর গ্রামে ভন্ড কবিরাজ দম্পত্তির হাতে নিহত শিশু সুমাইয়ার বাড়িতে পরিদর্শনে যান।