Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / আপনাদের উপস্থিতি প্রমাণ করে ঈগল মার্কার বিজয় নিশ্চিত হবে: ইসফাক আহসান
উপস্থিতি

আপনাদের উপস্থিতি প্রমাণ করে ঈগল মার্কার বিজয় নিশ্চিত হবে: ইসফাক আহসান

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার সদরসহ উপাদী উত্তর ও উপাদী দক্ষিণ ইউনিয়নে চাঁদপুর-২(মতলব উত্তর-দক্ষিণ) আসনের স্বতন্ত্র প্রার্থী এম ইসফাক আহসান সিআইপি ঈগল মার্কার ব্যাপক গণসংযোগ ও পথসভা করেছেন।তিনি মতলব দক্ষিণ উপজেলায় গণসংযোগ ও পথসভায় জনগণের উপস্থিতি দেখে এম ইসফাক আহসান বলেন, আপনাদের উপস্থিতি প্রমান করে দেয় আপনারা আমাকে কতটুকু ভালবাসেন। আপনাদের সমর্থন ও ভালবাসা পেলে আগামী ৭ জানুয়ারী ঈগল মার্কার বিজয় নিশ্চিত হবে ইনশাআল্লাহ। আপনারা কেউ হুমকি ধমকিকে ভয় পাবেন না। শেখ হাসিনার নির্দেশ দেয়াতেই আমি স্বতন্ত্র প্রার্থী হয়েছি।সন্ত্রাস ও মাদক কারবারিের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে।আপনারা ঐক্যবদ্ধ থাকলে কোন শক্তি আপনাদের বিজয় ছিনিয়ে নিতে পারবেনা।আপনারা আপনাদের পরিবার পরিজনদেরকে সাথে নিয়ে ভেট কেন্দ্রে যাবেন, ভোট দিবেন, ভেট পাহারা দিবেন এবং ফলাফল ঘোষনার আগ পর্যন্ত কেউ কেন্দ্র ত্যাগ করবেন না।

৪ জানুয়ারি বৃহস্পতিবার নির্বচনী প্রচারণার শেষদিন বেলা সাড়ে ১১টায় পানির টাংকি থেকে মতলব বাজারে ঈগল মার্কার সমর্থনে গণসংযোগ শেষে বাজারস্থ এ এনএএম টাওয়ারের সামনে পথসভায় বক্তব্য স্বতন্ত্র প্রার্থী এম ইসফাক আহসান সিআইপি এ কথাগুলো বলেন।

মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোফাজ্জল হোসেনের সভাপতিত্বে ও মতকব পৌরসভার ১নং ওয়ার্ডের কাউন্সিলর আবুল বাসার পারভেজ মিয়াজীর পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি দেওয়ান মোঃ রেজাউল করিম, বীর মুক্তিযোদ্ধা শাহজাহান সরকার,পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রতন সরকার, চাৃদপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি রিয়াদুল আলম রিয়াদ, ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর সারোয়ার সরকার লিখন, মতলব পৌর ছাত্রলীগর সভাপতি গোলাম রাব্বী, সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ তামিম প্রমুখ।পরে উপাদী উত্তর ইউনিয়ন ও উপাদী দক্ষিণ ইউনিয়নের পিংড়া মাস্টার বাজার,ধলাইতলী জনতা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে পথসভায় বক্তব্য রাখেন স্বতন্ত্র প্রার্থী এম ইসফাক আহসান।

প্রতিবেদক: মাহফুজ মল্লিক, ৪ জানুয়ারি ২০২৪