Home / শীর্ষ সংবাদ / আজ চাঁদপুরে ফটোসাংবাদিকদের ভোটযুদ্ধ : ১০ পদে ২১ প্রার্থী
আজ চাঁদপুরে ফটোসাংবাদিকদের ভোটযুদ্ধ : ১০ পদে ২১ প্রার্থী
ছবি প্রতীকী

আজ চাঁদপুরে ফটোসাংবাদিকদের ভোটযুদ্ধ : ১০ পদে ২১ প্রার্থী

Monday, ‎June ‎15, ‎2015  ‎15 ‎June, ‎2015

চাঁপুর টাইমস রিপোর্ট :

আজ ১৫ জুন। বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়েশান চাঁদপুর জেলা শাখার কার্যনির্বাহী পরিষদের নির্বাচন ২০১৫ অনুষ্ঠিত হতে যাচ্ছে। এবারের নির্বাচনকে ঘিরে চাঁদপুরের মিডিয়া পাড়ায় ব্যাপক উৎসাহ-উদ্দীপনা বিরাজ করছে।

নির্বাচনে নির্বাহী পরিষদের ১০ পদে ২১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবে। চাঁদপুর প্রেসক্লাব মিলনায়তনে সকাল ১০ টা থেকে দুপুর ২টা পর্যন্ত চলবে ভোট গ্রহন। গোপন ব্যালটের মাধ্যমে চাঁদপুরের আলোকচিত্রীরা নির্বাচিত করবেন তাদের আগামীদিনের কাংখিত নেতৃত্ব। এবারের নির্বাচনে ১০ পদের বিপরীতে সংগঠনের ৪৩ জন সদস্য তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

এর আগে ১০ জুন নির্বাচন কমিশন ২১ প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ দেন। এতে সভাপতি পদে দৈনিক ইলশেপাড়ের এমএ লতিফ পেয়েছেন নারিকেল গাছ, দৈনিক চাঁদপুর দর্পণের এ কে আজাদ পেয়েছেন মোবাইল ফোন, দৈনিক চাঁদপুর সংবাদের সাবিত্রী রাণী ঘোষ পেয়েছেন কম্পিউটার প্রতীক

এছাড়াও সিনিয়র সহ-সভাপতি পদে দৈনিক চাঁদপুর বার্তার মুহাম্মদ আলমগীর পেয়েছেন গীটার ও দৈনিক আলোকিত চাঁদপুরের মিজানুর রহমান লিটন পেয়েছেন হরিণ প্রতীক।

সহ-সভাপতি দৈনিক চাঁদপুর দিগন্তের জামাল আহমেদ আখন্দ পেয়েছেন ফাইল কেবিনেট ও দৈনিক চাঁদপুর বার্তার ফাহিম শাহরিন কৌশিক পেয়েছেন গাজর এবং দৈনিক চাঁদপুরজমিনের এম এম কামাল পেয়েছেন ব্রীজ প্রতীক।

সাধারণ সম্পাদক পদে দৈনিক আমাদের কুমিল্লার কে এম মাসুদ পেয়েছেন পানির বোতল, দৈনিক চাঁদপুর কণ্ঠের চৌধুরী ইয়াছিন ইকরাম পেয়েছেন উটপাখি ও দৈনিক চাঁদপুর বার্তার শেখ আল মামুন পেয়েছেন পাঞ্জাবি প্রতীক।

যুগ্ম সম্পাদক (০১) পদে দৈনিক চাঁদপুর দিগন্ত ও অনলাইন নিউজ পোর্টাল চাঁদপুর টাইমসের মুসাদ্দেক আল আকিব পেয়েছেন চাঁদ, দৈনিক চাঁদপুর দর্পণের এম আর ইসলাম বাবু পেয়েছেন টেবিল, চাঁদপুর প্রতিদিনের অভিজিৎ রায় পেয়েছেন মোরগ প্রতীক।

যুগ্ম সম্পাদক (০২) পদে দৈনিক ইলশেপাড়ের এস এম সোহেল পেয়েছেন মৌমাছি ও চাঁদপুর প্রবাহের তালহা জুবায়ের পেয়েছেন আঙ্গুর প্রতীক।

অর্থ সম্পাদক পদে চাঁদপুর প্রতিদিনের আশিক বিন রহিম পেয়েছেন টেবিলল্যাম্প ও দৈনিক চাঁদপুরজমিনের মাজহারুল ইসলাম অনিক পেয়েছেন ডালিম প্রতীক।

কার্যকরি সদস্য পদে চাঁদপুর দিগন্তের কে এম সালাউদ্দিন পেয়েছন হ্যাঙ্গার, বাংলার চোখের সাইফুল আজম পেয়েছেন ঢেঁকি ও দৈনিক চাঁদপুর প্রবাহের বাদল মজুমদার পেয়েছেন হেলমেট প্রতীক।

দপ্তর সম্পাদক পদে অন্য কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় দৈনিক চাঁদপুর প্রবাহের শরীফুল ইসলামকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত বলে ঘোষণা করেন নির্বাচন কমিশন।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করবেন চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক চাঁদপুর বার্তার ভারপ্রাপ্ত সম্পাদক শহীদ পাটোয়ারী। এছাড়াও চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রহিম বাদশা ও দৈনিক ইলশেপাড়ের ভারপ্রাপ্ত সম্পাদক বি এম হান্নান সহকারী নির্বাচন কমিশনার হিসেবে নির্বাচন পরিচালনা করবেন।

চাঁদপুর টাইমস : এএস/ডিএইচ/২০১৫

চাঁদপুর টাইমস প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না