Home / ইসলাম / পাবনায় জীবনের শেষপ্রান্তে কোরআন হাতে নিলেন ৮৫ জন শিক্ষার্থী
পাবনায় জীবনের শেষপ্রান্তে কোরআন হাতে নিলেন ৮৫ জন শিক্ষার্থী

পাবনায় জীবনের শেষপ্রান্তে কোরআন হাতে নিলেন ৮৫ জন শিক্ষার্থী

‎Monday, ‎15 ‎June, ‎2015  04:37:40 AM

ইসলাম ডেস্ক:

পাবনার দক্ষিন রাঘবপুর মসজিদে ৮৫ জন বয়স্ক শিক্ষার্থীকে কুরআন শিক্ষা শেষে প্রত্যেককে পবিত্র কুরআন হাতে তুলে দেয়া হয়েছে।

শনিবার বাদ এশা আনুষ্ঠানিক ভাবে এদের হাতে কুরআন তুলে দেন পাবনার ৫০ জন বিশিষ্ট আলেম। দক্ষিন রাঘবপুর জামে মসজিদের খতীব ও উক্ত কুরআন শিক্ষা কর্মসুচীর শিক্ষক মাওলানা মো: আব্দুল ওহাব বিনা পয়সায় এদের ৫ মাস শিক্ষা প্রদান করেছেন। অনেকে জীবনের শেষ প্রান্তে এসে তাদের অনুভুতি ব্যক্ত করতে গিয়ে আবেগাফ্লুত হয়ে পড়েন।

এই মহতি কাজের জন্য এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ মসজিদের খতিবের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। আলেমগন এসব শিক্ষার্থীর হাতে কুরআন তুলে দিয়ে তাদের তেলাওয়াত শেখান। পরে এদের জন্য দোয়া করা হয়। মসজিদের সহ-সভাপতি আব্দুর রশিদ বাসুর সভাপতিত্বে এবং মসজিদের খতিব মাওলানা মো: আব্দুল ওহাবের পরিচালনায় উপস্থিত আলেমদের মধ্যে বক্তব্য রাখেন, মাওলানা মোতাহার হোসেন, মাওলানা মির্জা আশরাফুল ইসলাম, মাওলানা হারুন অর রশিদ, মাওলানা মিজানুর রহমান, মাওলানা মাহফুজুর রহমান, মাওলানা মোহাম্মদ আলী প্রমুখ।

অনুষ্ঠানে শিক্ষার্থীরা জীবনের শেষ প্রান্তে এসে কুরআন শিখতে পেরে মহান আল্লাহর দরবারে শুকরিয়া জ্ঞাপন করেন। এবং আন্তরিকভাবে স্বল্প সময়ে ধৈর্যের সাথে তাদের শিক্ষা দেয়ার জন্য মসজিদের খতিব মাওলানা আব্দুল ওহহাবকে কৃতজ্ঞতা স্বরুপ ক্রেষ্ট প্রদান করেন।

চাঁদপুর টাইমস : ডেস্ক/ডিএইচ/২০১৫

চাঁদপুর টাইমস প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না