Home / চাঁদপুর / আক্কাছ আলী রেলওয়ে একাডেমীতে পরীক্ষার্থীদের দোয়া
রেলওয়ে

আক্কাছ আলী রেলওয়ে একাডেমীতে পরীক্ষার্থীদের দোয়া

চাঁদপুর শহরের আক্কাছ আলী রেলওয়ে একাডেমীতে বার্ষিক মিলাদ এবং এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ৯ নভেম্বর মঙ্গলবার বেলা ১১ টায় বিদ্যালয় মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রেলওয়ে আক্কাছ আলী রেলওয়ে একাডেমী ম্যানেজিং কমিটির সভাপতি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল।

তিনি বলেন, শিক্ষিত হওয়া যায় কিন্তু সুশিক্ষিত নাগরিক হওয়ার জন্যে আদর্শ মানুষ হতে হয়। আদর্শ সুনাগরিক দেশের অহঙ্কার। তোমরা একদিন আদর্শ নাগরিক হয়ে এ দেশের উন্নয়নে কাজ করবে, সুখী সমৃদ্ধ বাংলাদেশ গঠনে বলিষ্ঠ ভূমিকা রাখবে। তোমরা যারা পরীক্ষার্থী আছো তাদের সকলের জন্যে দোয়া করছি, যাতে তোমরা ভালোভাবে পরীক্ষা দিতে পার এবং ভালো পাস করে বাবা-মাসহ শিক্ষকদের মুখে হাসি ফোটাতে পার। ভবিষ্যতে সুশিক্ষিত আদর্শ নাগরিক হয়ে নিজেকে গড়ে তুলতে পার।

মিলাদ ও দোয়া পরিচালনা করেন বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক মাওলানা মোঃ ইমরান হোসেন।

আক্কাছ আলী উচ্চ রেলওয়ে একাডেমীর প্রধান শিক্ষক মো. গোফরান হোসেনের সভাপতিত্বে শিক্ষকদের মধ্যে বক্তব্য রাখেন আবুল কাশেম, ফরিদ আহমেদ, শাহাদাত হোসেন, তানিয়া জেসমিন, বদরুন্নেছা বিথী, সায়মা আহমেদ চৌধুরী, ফেরদৌসী সুলতানা, মো. জাকির হোসেনসহ সকল শিক্ষক, অভিভাবক, ম্যানেজিং কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআর থেকে তেলওয়াত করেন বিদ্যালয়ের শিক্ষার্থী মো. মারুফ হোসেন। সহকারী শিক্ষক শাহাদাত হোসেনের পরিচালনায় বক্তব্য রাখেন বিদায়ী শিক্ষার্থী বক্তব্য রাখেন আছমা আক্তার। স্মৃতিচারন করে বক্তব্য রাখেন ১০ম শ্রেণীর ছাত্রী সাদিয়া আক্তার। বিদায়ী মারপত্র পাঠ করেন বৃষ্টি আক্তার। এছাড়া স্কুলের পক্ষ থেকে মানপত্র পাঠ করেন ১০ শ্রেণীর আশ্রাফুল হোসেন।

প্রতিবেদক: শরীফুল ইসলাম, ৯ নভেম্বর ২০২১