Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / পিংড়ায় মসজিদের দরজা-জানালা ভেঙ্গে মুসল্লিদের বিরুদ্ধে মামলা
Motlob Dokkhin
প্রতীকী

পিংড়ায় মসজিদের দরজা-জানালা ভেঙ্গে মুসল্লিদের বিরুদ্ধে মামলা

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার উত্তর পিংড়া গ্রামে একটি মসজিদের দরজা ও জানালা ভেঙ্গে উল্টো মুসল্লিদের নামে মামলা ও হয়রানি করার অভিযোগ উঠেছে কমিটির সাবেক সভাপতির বিরুদ্ধে।

উত্তর পিংড়া দরগা বাইতুল আমিন জামে মসজিদের আয়-ব্যয়ের হিসাব না দিয়ে টাকা আত্মসাৎ করায় মসজিদ কমিটির সভাপতির পদ থেকে আইন উদ্দিন শাহ মিজিকে অব্যাহতি দেয় কমিটির অন্যান্য সদস্য ও মুসল্লিবৃন্দ।

পরে আইন উদ্দিন শাহ মিজি মসজিদের জানালা ও দরজা ভেঙ্গে ফেলে এবং মসজিদে আসা-যাওয়ার পথ বন্ধ করে দিয়ে প্রতিবন্ধকতার সৃষ্টি করে।

মসজিদ কমিটির বর্তমান সভাপতি নিজাম উদ্দিন জানান, সাবেক সভাপতির বিরুদ্ধে টাকা আত্মসাৎ সহ নানা কর্মকান্ডে অতিষ্ঠ হয়ে স্থানীয় মুসল্লিগন তার বিরুদ্ধে এলাকায় বিক্ষোভ মিছিল ও প্রশাসনের হস্তক্ষেপ কামনা করে।

পরে আইন উদ্দিন শাহ মিজি উল্টো বাদি হয়ে মসজিদ কমিটির সভাপতি ও সহ-সভাপতি সিদ্দিক গাজী, সেক্রেটারী সোহেল রাজা সহ ১১ জন মুসল্লির বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করে।

আদালতে তার দায়েরকৃত মামলা মিথ্যা প্রমানিত হয়েছে বলে দাবি করেন তিনি।

এদিকে আদালত বিষয়টি সমাধানের জন্য ইউপি চেয়ারম্যানের নিকট দায়িত্ব প্রদান করেছেন।

এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা চাঁদপুর টাইমসকে জানান, বিষয়টি সমাধানের জন্য আদালত দায়িত্ব দিয়েছে। তবে ঘটনাটি যেহেতু ধর্মীয় বিষয় তা সুষ্ঠ ভাবে সমাধান করা হবে।

Leave a Reply