Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে আওয়ামী লীগের বিদ্রোহী ৫ প্রার্থীর মধ্যে বহিষ্কার ২
আওয়ামী

হাজীগঞ্জে আওয়ামী লীগের বিদ্রোহী ৫ প্রার্থীর মধ্যে বহিষ্কার ২

চাঁদপুরের হাজীগঞ্জে ১১ ইউনিয়নের মধ্যে পাঁচটিতে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী নির্বাচন করছেন। এর মধ্যে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে উপজেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম মেলিটারি ও যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সোহরাব হোসেন মিয়াজীকে বহিষ্কার করা হয়েছে।

১৭ ডিসেম্বর শুক্রবার জেলা আওয়ামী লীগ সভাপতি নাছির উদ্দিন আহমেদ ও সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল স্বাক্ষরিত এক পত্রের আলোকে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সাবেক ইউপি চেয়ারম্যান মো.সোহরাব হোসেন মিয়াজী চশমা প্রতীকে হাটিলা পূর্ব ইউনিয়ন এবং উপজেলা আওয়ামী লীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক মো.রফিকুল ইসলাম আনারস প্রতীকে গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নে দলীয় প্রার্থীর বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বীতা করছেন। চলতি বছর দলীয় মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে তারা উভয় প্রার্থী নির্বাচনে অংশ নিচ্ছেন।

তারা দুইজন উপজেলার হাটিলা পূর্ব ইউনিয়ন ও গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসাবে নির্বাচন করছেন। এদের বাহিরে উপজেলার রাজারগাঁও ইউনিয়নে আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলাম, সদর ইউনিয়নে যুবলীগ নেতা ইউসুফ প্রধানীয়া সুমন ও বড়কূল পূর্ব ইউনিয়নে যুবলীগের নেতা মুজিবুর রহমানের বহিষ্কারের বিষয়ে এখন পর্যন্ত কোন সিদ্ধান্ত নেয়নি জেলা ও উপজেলা আওয়ামী লীগ।

প্রতিবেদক: জহিরুল ইসলাম জয়, ১৮ ডিসেম্বর ২০২১