Home / চাঁদপুর / চাঁদপুর ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয় ভাংচুরের অভিযোগে আটক ১
আওয়ামী লীগের কার্যালয়

চাঁদপুর ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয় ভাংচুরের অভিযোগে আটক ১

চাঁদপুর শহরের বড়স্টেশন এলাকায় পৌরসভার ৭নং ওয়ার্ড আওয়ামী লীগ কার্যালয়, নৌকা প্রতীক ভাংচুর ও আওয়ামী লীগ সমর্থীত কাউন্সিলার প্রার্থীর ব্যানার ছিড়ে ফেলার অভিযোগে এক যুবককে আটক করে মডেল থানায় সোপর্দ করা হয়েছে।

১ জুন সোমবার সকাল ১১টায় ৭নং ওয়ার্ড আওয়ামী লীগ কার্যালয় থেকে স্থানীয় নেতাকর্মীরা হামলাকারী যমুনা রোডের বেপারী বাড়ির অবুঝ বেপারীকে আটক করে উত্তম মাধ্যম দিয়ে পুলিশের কাছে সোপর্দ করে।

এ বিষয়ে ওয়ার্ড আ.লীগের সাবেক সাধারণ সম্পাদক ডা. গোলাম হোসেন জুয়েল জানায়, বড়স্টেশন যমুনা রোডের কাদের বেপারি ছেলে অবুঝ বেপারি ১ জুন রাত ১টায় ওয়ার্ড আওয়ামী লীগ কার্যালয়ের সামনে এসে প্রথমে অকথ্য ভাষায় গালিগালাজ করে এরপরে দরজায় এলোপাতাড়ি লাথি মারে ও তার সাথে থাকা আরো কয়েকজন যুবক কার্যালয়ে ওপরে থাকা নৌকা প্রতীক ভাংচুর করে এবং ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সমর্থীত কাউন্সিলার প্রার্থী ও পৌর যুবলীগের যুগ্ম-আহবায়ক সফিকুল ইসলামের নির্বাচনী প্রতীকের টানানো ব্যানার ছিঁড়ে ফেলে।

বিষয়টি জেলা আওয়ামী লীগ ও পৌর আওয়ামী লীগের নেতৃবৃন্দকে অবহিত করা হয়। স্থানীয় নেতাকর্মীরা জানায়, কার্যালয়ে হামলাকারী অবুঝ বেপারিকে কার্যালয়ে ডেকে আনা হলে স্থাানীয় ছাত্রলীগের নেতাকর্মীরা উত্তম মধ্যম দেয়।

পরে চাঁদপুর সদর মডেল থানার কর্তব্যকারী পুলিশ সদস্যদের কাছে হামলাকারী অবুঝ বেপারীকে সোপর্দ করা হয়।

স্টাফ করেসপন্ডেন্ট, ১ জুন ২০২০