Home / তথ্য প্রযুক্তি / আইসিটি আইনের ৫৭ ধারা থাকছে না : আইনমন্ত্রী
`law

আইসিটি আইনের ৫৭ ধারা থাকছে না : আইনমন্ত্রী

আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেছেন, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) আইনের ৫৭ ধারা থাকছে না। নতুন ডিজিটাল সিকিউরিটি আইন প্রণয়ন করা হচ্ছে। এ আইনে ৫৭ ধারার বিষয়ে পরিষ্কার করা হবে এবং বাক-স্বাধীনতা কেড়ে নেয়ার যে কোনো ইচ্ছে বর্তমান সরকারের নেই । তা’ এ আইনে প্রমাণ করে দেয়া হবে।

মঙ্গলবার ৯২এপ্রিল ) সন্ধ্যায় ঢাকায় শিল্পকলা একাডেমি মিলনায়তনে শিশু-কিশোর সংগঠন ‘খেলাঘর’ এর ৬৫তম প্রতিষ্ঠাবার্ষিকী ও সাংবাদিক বজলুর রহমান ভাইয়া স্মৃতি পদক প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।

তিনি বলেন, নতুন ডিজিটাল সিকিউরিটি আইনের খসড়া বর্তমানে আইন মন্ত্রণালয়ে ভেটিং পর্যায়ে রয়েছে। শিগগিরই এর অস্পষ্টতা দূর করার জন্য সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীসহ কর্মকর্তাদের সাথে বৈঠক করে চূড়ান্ত খসড়া প্রণয়ন করা হবে।

অনুষ্ঠানে খেলাঘরের পক্ষ থেকে প্রথিতযশা সাংবাদিক তোয়াব খান, প্রাবন্ধিক-গবেষক মফিদুল হক, চিত্রশিল্পী আবুল বারক আলভী এবং শিক্ষাবিদ নিরঞ্জন অধিকারীকে “বজলুর রহমান ভাইয়া স্মৃতি পদক” প্রদান করা হয়।

অধ্যাপিকা পান্না কায়সার এর সভাপতিত্বে অনুষ্ঠানে অ্যাডভোকেট আজমত উল্লা খান,সাংষ্কৃতিক ব্যক্তিত্ব নাসির উদ্দিন ইউসুফ বাচ্চু,সাংবাদিক শ্যামল দত্ত, খেলাঘরের সাধারণ সম্পাদক আবুল ফারাহ্ পলাশসহ অন্যরা বক্তৃতা করেন।

নিউজ ডেস্ক
আপডেট, বাংলাদেশ সময় ২: ০০ পিএম, ৩ মে ২০১৭, বুধবার
এজি

Leave a Reply