Home / চাঁদপুর / ‘আইন-শৃঙ্খলা রক্ষায় অনুমতি ছাড়া ওয়াজ-মাহফিল করতে দেয়া হবে না’
city-of-hilsha
Chandpur City Of Hilsha Dreamer & Creator Md. Abdus Sabur Mandal

‘আইন-শৃঙ্খলা রক্ষায় অনুমতি ছাড়া ওয়াজ-মাহফিল করতে দেয়া হবে না’

চাঁদপুর জেলা প্রশাসক মো. আব্দুস সবুর মন্ডল বক্তব্যে বলেছেন, চাঁদপুরে কোথায়ও আইন-শৃঙ্খলা রক্ষায় অনুমতি ছাড়া ওয়াজ মাহফিল করতে দেওয়া হবে না। এ বিষয়ে সকল উপজেলা নির্বাহী কর্মকর্তা ও অফিসার ইনচার্জগণ ব্যবস্থা গ্রহণ করবেন। আমরা জেলার দৃশ্যমান কাজগুলোর অগ্রগতি দেখতে চাই।

রোববার (১০ ডিসেম্বর) সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে চাঁদপুর জেলা আইন-শৃঙ্খলা কমিটির সভায় তিনি সভাপতির বক্তব্যে এ সব কথা বলেন।

বালু উত্তোলন প্রসঙ্গে তিনি বলেন, ‘চাঁদপুরে বালু মহলের কোন অনুমতি নেই। সরকার নদী রক্ষা কমিশন আইন করেছেন। চাঁদপুরে কোথায়ও নদী থেকে বালু উত্তোলনের অনুমতি নেই। এ বিষয়ে ভ্রাম্যমাণ আদালত অব্যাহত থাকবে।’

একই সভায় চাঁদপুর-ফরিদগঞ্জ ৪ আসনের সাংসদ ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া এমপি বলেছেন, বিভিন্ন স্থানে যুব সমাজের আয়োজনে ওয়াজ মাহফিল করা হচ্ছে। পরে এর টাকা ভাগ-ভাটোয়ারা করা নিয়ে অভিযোগ রয়েছে। এই বিষয়ে সংশ্লিষ্টদের ব্যবস্থা গ্রহণ করতে হবে।

সভায় বাংলাদেশ সরকারের দূযোর্গ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপি, পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম, জেলা আওয়ামীলীগ সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ, জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গনি পাটওয়ারীসহ বিভিন্ন দপ্তরের প্রধানরা উপস্থিত ছিলেন।

বিগত সভার কার্যবিরণী পাঠ করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আয়শা আক্তার।

প্রতিবেদক- মাজহারুল ইসলাম অনিক
: আপডেট, বাংলাদেশ সময় ৭:১০ পিএম, ১০ ডিসেম্বর ২০১৭, রোববার
ডিএইচ