Home / চাঁদপুর / আইডিইবি চাঁদপুর শাখার মানববন্ধন ও শপথ
আইডিইবি চাঁদপুর শাখার মানববন্ধন ও শপথ

আইডিইবি চাঁদপুর শাখার মানববন্ধন ও শপথ

দেশজুড়ে সন্ত্রাস ও জঙ্গিবাদের প্রতিবাদ এবং স্বাধীনতা বিরোধীদের প্রতিরোধের দাবিতে ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (আইডিইবি) চাঁদপুর জেলা শাখার আয়োজনে মানববন্ধন ও শপথগ্রাহণ বৃহস্পতিবার (৪ আগস্ট) সকাল ১০টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মুখে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহা-সড়কের পাশে অনুষ্ঠিত হয়।

এই কর্মসূচি পালন করা হয়। আইডিইবি চাঁদপুর জেলা শাখার সভাপতি ও চাঁদপুর সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোহাম্মদ সোলায়মানের সভাপতিত্বে সংগঠনের নেতৃবৃন্দ ও শিক্ষার্থীদের শপথ বাক্য পাঠ করান সংগঠনে সাধারণ সম্পাদক ও পানিউন্নয়ন বোর্ডের সহকারি প্রকৌশলী আবু জাহের।

এসময় বক্তব্য রাখেন, শিক্ষা প্রকৌশল বিভাগের উপ-সহকারি প্রকৌশলী স্বপন কুমার সাহা, খায়রুল আবেদিন সিদ্দিকি, আবু নোমান, মাজহারুল ইসলাম, চাঁদপুর সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের অটোমোবাইল ট্রেডের চীপ ইন্সটেক্টর মো. মাহাবুবুর রহমান, ড্রেস মেকিং ট্রেডের চীপ ইন্সটেক্টর মঞ্জুরুল হাসান তালুকদার, ইলেকট্রিক্যাল ট্রেডের জুনিয়র ইন্সটেক্টর মো. ফারুক হোসেন সরকার, ড্রেস মেকিং ট্রেডের জুনিয়র ইন্সটেক্টর এনায়েত রাব্বি, অটোমোবাইল ট্রেডের জুনিয়র ইন্সটেক্টর এমরান হোসেন প্রমুখ।
সভাপতির বক্তব্যে সংগঠনের সভাপতি অধ্যক্ষ মোহাম্মদ সোলায়মান বলেন, এক সাগর র´ আর বহু ত্যাগে বিনিময়ে আমাদের এই অর্জিত স্বাধীনতা। সন্ত্রাস, জঙ্গিবাদ ও স্বাধীনতা বিরোধী অপশক্তির অব্যাহত ষড়যন্ত্রে দেশের উন্নয়ন আজকে বাধাগ্রস্থ হচ্ছে। স্বাধীনতা বিরোধীরা দেশি-বিদেশি মুসলিম, হিন্দু, খ্রিষ্টান, বৌদ্ধ ধর্মালম্বি বিভিন্ন শ্রেণীপেশার মানুষ হত্যা, গুলশান ও শোলাকিয়ায় জঙ্গি হামলার মাধ্যমে বাংলাদেশকে জঙ্গি আতংকের রাষ্ট্রে পরিনত করার অপচেষ্টা চলছে। এই সংকট উত্তরণে স্বাধীনতার একাত্তরের চেতনাকে সামনে রেখে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারের জঙ্গিবাদের বিরুদ্ধে জিরো ট্রলারেন্সে আমরাও একত্বতা প্রকাশ করছি। দেশের সর্বস্থরের জনগণের সক্রিয় অংশগ্রহণ ও সরকারের উদ্যোগে গঠিত সন্ত্রাস, জঙ্গিবাদ প্রতিরোধ কমিটির কর্মপরিধির সাথে আমরাও প্রতিরোধ গড়ে তুলবো।

এসময় মানববন্ধন ও শপথ গ্রহণ অনুষ্ঠানে ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ চাঁদপুর জেলা শাখার অন্যান্য নেতৃবৃন্দ ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

আইডিইবি চাঁদপুর শাখার মানববন্ধন ও শপথ

About The Author

প্রতিবেদক- আশিক বিন রহিম

Leave a Reply