Home / বিনোদন / ‘আইটি গার্ল’ প্রিয়াঙ্কা
মার্কিন মুলুকের ‘আইটি গার্ল’ প্রিয়াঙ্কা চোপড়া

‘আইটি গার্ল’ প্রিয়াঙ্কা

মার্কিন মুলুকের ‘আইটি গার্ল’ প্রিয়াঙ্কা চোপড়া । মার্কিন ইন্ডাস্ট্রিতে প্রিয়াঙ্কা চোপড়ার শুরুটা টেলিভিশন সিরিজ ‘কোয়ান্টিকো’ দিয়ে। এই সিরিয়ালে দুর্দান্ত অভিনয় করে ‘পিপল চয়েজ অ্যাওয়ার্ড’ বাগিয়ে নিয়েছেন বলিউডের এই জনপ্রিয় নায়িকা। এরপর একের পর এক সাফল্য ধরা দিচ্ছে যেন প্রিয়াঙ্কার হাতে। তেমনি হারপারস বাজার ম্যাগাজিনের মতে হলিউডের নতুন আইটি গার্ল হলেন প্রিয়াঙ্কা চোপড়া।

বলিউডে বহুদিন কাজ করলেও আইটি গার্লের তকমা দিয়ে যে প্রিয়াঙ্কাকে অবলীলায় গ্রহণ করে নিয়েছে হলিউড সেটা কিন্তু নিঃসন্দেহে বলা যেতেই পারে। এর আগে হলিউডের অন্যান্য আইটি গার্লের তালিকায় ছিলেন জেনিফার লরেন্স, হ্যালি বেরি, অ্যানে হ্যাথওয়ে, ক্রিস্টেন স্টুয়ার্ট। এবার তাদের সঙ্গেই নিজের কাজের ভিত্তিতে আইটি গার্লের তকমা পেলেন প্রিয়াঙ্কা।

‘বেওয়াচ’ ছবির মাধ্যমে হলিউডের সিনেমায় আত্মপ্রকাশ করতে যাচ্ছেন প্রিয়াঙ্কা। এছাড়া সম্প্রতি, ‘কোয়ান্টিকো’ সিজন ২-এর শুটিংয়ের জন্য ব্যস্ত রয়েছেন তিনি। তবে শুধুমাত্রই শুটিং বা অভিনয় নয়, এর পাশাপাশি হলিউডের বিভিন্ন টক শোতে যোগদান করেছেন পিগি চপস। এছাড়া বিভিন্ন ইন্টারন্যাশানাল ম্যাগাজিনের হয়ে ফটোশুটও করেছেন তিনি।

ম্যাগাজিনে প্রিয়াঙ্কার আইটি গার্ল হওয়ার ক্যাপশনে লেখা হয়, ‘প্রিয়াঙ্কা বহুদিন ধরে বলিউডে কাজ করেছেন। কিন্তু ২০১৫ থেকে অ্যামেরিকান টিভি শো ‘কোয়ান্টিকো’তে কাজ করেছেন তিনি। সিরিজে বিশ্বের সবচেয়ে বুদ্ধিমান নারী হিসেবে দেখানো হচ্ছে তাকে। সন্ত্রাসবাদের হাত থেকে অ্যামেরিকাকে বাঁচানোর ভার দেওয়া হয়েছে ‘কোয়ান্টিকো’র নায়িকা অ্যালেক্স রূপী প্রিয়াঙ্কাকে।’

নিউজ ডেস্ক : আপডেট, বাংলাদেশ সময় ০১:৩৩ পি,এম ১৫ আগস্ট ২০১৬,সোমবার
ইব্রাহীম জুয়েল

Leave a Reply