অভিনব কায়দায় মাদক বহনের সময় নারী আটক

অভিনব কায়দায় মাদকদ্রব্য পাচার কালে কুমিল্লার মুরাদনগরে এক নারী মাদক পাচারকারীকে আটক করেছে বাঙ্গরা বাজার থানা পুলিশ। বিপুল পরিমাণ মাদকের চালান নিয়ে যাওয়া হচ্ছে মর্মে গোপন সংবাদের ভিত্তিতে বাঙ্গরা বাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ইকবাল হোসেনের নেতৃত্বে মঙ্গলবার দুপুরে অভিযান পরিলানা করা হয়।

বাঙ্গরা বাজার থানার এসআই মোঃ সুমন সরকার, এসআই সাখাওয়াত হোসেন, এসআই মোহাম্মদ হোসেন, এএসআই জুয়েল দে, এএসআই সিদ্দিকুর রহমান সঙ্গীয় ফোর্স অভিযানে অংশ নেন।

অভিযান কালে আকুবপুর ইউনিয়নের হীরাকাশি এলাকা থেকে নূরজাহান তানিয়া ওরফে বৃষ্টি নামক ওই নারী মাদক পাচারকারীকে আটক করে পুলিশ।

পুলিশ জানায়, অভিনব কায়দায় গাঁজা বহন করে নিয়ে যাচ্ছিলো নুরজাহান। আকুবপুর ইউনিয়নের হীরাকাশির জোড় ব্রিজ সংলগ্ন পাঁকা রাস্তা এলাকায় এলে তার গতিবিধি দেখে পুলিশের সন্দেহ হয়। তার দেহ তল্লাশি করে স্কচটেপ দিয়ে শরীরের সাথে সংযুক্ত ৩ কেজি এবং ট্রাভেল ব্যাগে করে ৪ কেজিসহ মোট ৭কেজি গাঁজা উদ্ধার করা হয়।

বাঙ্গরা বাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ইকবাল হোসেন জানান, আটক নূরজাহান ভারতীয় সীমান্ত এলাকা থেকে এভাবে মাদক পাচার করে রাজধানী সহ দেশের বিভিন্ন এলাকায় নিয়ে যায়। তাকে মাদক সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করে আদালতে সোপর্দ করা হবে।

ওসি ইকবাল জানান, কুমিল্লার পুলিশ সুপার আবদুল মান্নান বিপিএম বার কুমিল্লায় যোগদানের পর মাদকের বিরুদ্ধে কঠোর নির্দেশনা প্রদান করেন। পুলিশ সুপারের নির্দেশনা অনুযায়ী বাঙ্গরা বাজার থানা মাদকের বিরুদ্ধে সোচ্চার রয়েছে বলেও জানান ওসি ইকবাল।

প্রতিবেদক: জাহাঙ্গীর আলম ইমরুল, ১১ অক্টোবর ২০২২

Share