Home / চাঁদপুর / চাঁদপুর সদরে অবাধ সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচনের দাবিতে সংবাদ সম্মেলন
চাঁদপুর সদরে অবাধ সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচনের দাবিতে সংবাদ সম্মেলন

চাঁদপুর সদরে অবাধ সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচনের দাবিতে সংবাদ সম্মেলন

চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের দাবিতে ‘আনারস প্রতীক’ প্রার্থী জেলা যুব লীগের আহবায়ক, চাঁদপুর আওয়ামী পরিবারের সদস্য উপজেলা চেয়ারম্যান পদ-প্রার্থী আলহাজ্ব মিজানুর রহমান কালু ভূঁইয়া শুক্রবার (২২ মার্চ) সন্ধ্যায় চাঁদপুর প্রেসক্লাবে জনাকীর্ণ সাংবাদিক সম্মেলন করেন।

চাঁদপুর প্রেসক্লাব সভাপতি শহীদ পাটোয়ারীর সঞ্চালনায় সংবাদ সম্মেলনটি পরিচালিত হয় ।

সংবাদ সম্মেলনে তিনি অবাধ,সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের দাবি জানিয়ে বলেন, ‘প্রতিন্দন্দ্বি প্রার্থীর লোকজন আমার কর্মী সমর্থকদের প্রতিনিয়ত ভয়ভীতি ও হুমকি-ধমকি দিয়ে যাচ্ছেন। উস্কানিমূলক বক্তব্য দিয়ে আইন নিজের হাতে তুলে দিয়ে নির্বাচনি পরিবেশ বিনষ্টের পাঁয়তারা করছেন। এ কারণে আমার নির্বাচনি গণসংযোগ বাধাগ্রস্ত হচ্ছে। তিনি উপজেলার ১৪ টি ইউনিয়নের মধ্যে ৭ টি ইউপি’র সবকটি কেন্দ্র জোরপূর্বক দখলের আশংকাও করছেন। ’

‘আনারস প্রতীক’প্রার্থী আলহাজ্ব মো.মিজানুর রহমান কালু ভূঁইয়া বলেন,‘এসব অনিয়মের বিষয়ে রিটার্নিং অফিসারের কাছে লিখিত অভিযোগ করা হয়েছে। তদন্তর্প্বূক দোষীদের আইনের আওতায় আনলেই চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচন সুষ্ঠু হবে। উপজেলাবাসী নিবিঘেœ ভোট দিতে পারলে আমি আনারস প্রতীকে বিপুল ভোটে বিজয়ী হবো।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের প্রবীণ নেতা রফিকুল ইসলাম ভূঁইয়া,জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আবু পাটওয়ারী, সদর উপজেলা যুবলীগের সাবেক সভাপতি নাজমুল পাটওয়ারী, সাবেক সাংগঠনিক সম্পাদক ফারুক হোসেন ভূঁইয়াসহ শতাধিক নেতাকর্মী।

চাঁদপুর প্রেসক্লাবে প্রিন্ট ও ইলেক্টনিক্স মিডিয়ার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

প্রবিবেদক : শরীফুল ইসলাম

২২ মার্চ ২০১৯