Home / জাতীয় / রাজনীতি / সৌদি কারাগার থেকে মুক্তি পেলেন চরমোনাই পীরের ভাই
সৌদি কারাগার থেকে মুক্তি পেলেন চরমোনাই পীরের ভাই

সৌদি কারাগার থেকে মুক্তি পেলেন চরমোনাই পীরের ভাই

‎Wednesday, ‎08 ‎July, ‎2015 01:3103 PM

চাঁপুর টাইমস নিউজ ডেস্ক:

অবশেষে ছাড়া পেলেন সৌদি আরব আসা চরমোনাই পীরের ভাই ও ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের নায়েবে আমির মুফতি সৈয়দ ফায়জুল করিম।

গত ২৬ মে রিয়াদের স্থানীয় সময় রাত ১২টায় এক মাহফিল থেকে গ্রেপ্তার করা হয় তাকে। রিয়াদে ১৬ নম্বর এক্সিটের কাছের একটি কমিউনিটি সেন্টারে চলমান মাহফিল থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের পর তাকে টানা ১১ দিন জিজ্ঞাসাবাদ করা হয় বলে একটি সূত্র জানায়।

তবে কি কারণে তাকে আটক করা হয়েছিল তার কোনো সঠিক তথ্য এখনো মিলেনি। যদিও মাহফিলে থাকা উপস্থিত লোকজন বলছিলেন, সৌদিতে এসব ওয়াজ মাহফিলের প্রচলন নেই। তাছাড়া একসঙ্গে এতো লোকের সমাগম ও ওয়াজ মাহফিলের জন্য ছিল না বাংলাদেশ দূতাবাসেরও কোনো অনুমোদন।

টানা এক মাস আটদিন আটক থাকার পর ছাড়া পেলেন সৈয়দ ফায়জুল করিম। তার ব্যাপারে কোনো প্রকার অভিযোগ প্রমাণিত না হওয়ায় প্রশাসন দুঃখ প্রকাশ করেছেন বলেও জানান পীরের মুরিদ সাইফুল ইসলাম অপূর্ব।

অপূর্ব আরো জানান, মুফতি সৈয়দ ফায়জুল করিম সরকারি মেহমান হিসেবে বর্তমানে সৌদি আরবে রয়েছেন। বুধবার স্থানীয় প্রিন্সের সঙ্গে তার দেখা করার কথা রয়েছে। প্রিন্সের সঙ্গে দেখা করে তিনি পবিত্র ওমরা পালনের উদ্দেশে রওনা করবেন। পবিত্র ওমরা পালনের পর তার দেশে ফিরে যাওয়ার কথা রয়েছে।

এ সংক্রান্ত পূর্বের নিউজ- ‘দীর্ঘদিন সৌদি কারাগারে চরমোনাই পীরের ভাই’ পড়তে ক্লিক করুন

চাঁদপুর টাইমস : ডিএইচ/২০১৫।

চাঁদপুর টাইমস প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না