Home / বিনোদন / অবশেষে রাজনীতিতে অপু বিশ্বাস

অবশেষে রাজনীতিতে অপু বিশ্বাস

চাঁদপুর টাইমস নিউজ ডেস্ক:  আপডেট: ০২:৩৮ অপরাহ্ণ, ০৭ সেপ্টেম্বর ২০১৫, মঙ্গলবার

কয়েক মাস আগে নবাগত নির্মাতা বুলবুল বিশ্বাস তার প্রথম চলচ্চিত্র ‘রাজনীতি’ নির্মাণের ঘোষণা দেন। নায়ক হিসেবে রাখেন শাকিব খান ও জায়েদ খানকে। আর তাদের বিপরীতে অভিনয় করার কথা ছিল পিয়া বিপাশার।

‘রাজনীতি’ ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার কয়েক সপ্তাহ পর পিয়া বিপাশা নতুন আরেকটি ছবিতে চুক্তিবদ্ধ হন। এর পর চুক্তিভঙ্গের অভিযোগ এনে ছবি থেকে পিয়াকে বাদ দেওয়ার ঘোষণা দেন পরিচালক। এ খবর সবার জানা।

Apu Bissas

নির্মাতা বুলবুল বিশ্বাসের সাথে অপু বিশ্বাস

নতুন খবর হল শাকিব-জায়েদের বিপরীতে এবার অপু বিশ্বাসকে চুক্তিবদ্ধ করেছেন বুলবুল বিশ্বাস। সোমবার রাতে অপু বিশ্বাস চুক্তিপত্রে সাইন করছেন এমন একটি ছবি ফেসবুকে পোস্ট করেন বুলবুল।

স্ট্যাটাসটিতে বুলবুল বিশ্বাস লিখেন, “ডাবল বিশ্বাস-এ ডাবল ধামাকা। এবারে ‘রাজনীতি’-তে যুক্ত হলেন অপু বিশ্বাস। ইনশাআল্লাহ শাকিব খান-অপু বিশ্বাস জুটি আবারও তাদের জাদু দেখাবেন ‘রাজনীতি’-র ময়দানে।”

নির্মাতা জানান, এর মধ্যে নেপালে শাকিব খানকে নিয়ে চলচ্চিত্রটির বিশেষ কিছু অংশের শুটিং করেছেন। এবার কোরবানি ঈদের পরের দিন শাকিব-অপুকে নিয়ে ঢাকাতেই শুরু হবে চলচ্চিত্রটির শুটিং। এর পর থেকেই টানা শুটিং চলবে।

পিয়া বিপাশা অভিযোগ আনেন ছবির নায়ক ও পরিচালক অশোভন প্রস্তাব দেয়াতে তিনিই ছবিটি থেকে সরে দাঁড়িয়েছেন। যা বিভিন্ন পত্রিকায় প্রকাশিত হয়েছে। তবে এই নিয়ে পরিচালক মুখ খোলেননি এখনও। তিনি শুধু জানান, ‘পিয়া বিপাশা এখনো এমন কিছু হয়ে যায়নি যে ওকে নিয়ে কোন কমেন্ট করতে হবে’।

চাঁদপুর টাইমস- ডিএইচ/২০১৫।