Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / নদী রক্ষা করা আমাদের সকলের দায়িত্ব : চাঁদপুর ইউএনও
Kaniz Fatema
চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কানিজ ফাতেমা। (ফাইল ছবি)

নদী রক্ষা করা আমাদের সকলের দায়িত্ব : চাঁদপুর ইউএনও

চাঁদপুর সদর উপজেলা নদী রক্ষা কমিটির সভা বুধবার (২৫ অক্টোবর) সকাল ১১টায় উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে ।

সভায় সভাপতির বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তার কানিজ ফাতেমা বলেন, চাঁদপুরে নদী রক্ষা সকলকে এগিয়ে আসতে হবে। নদী দূষণ মুক্ত করতে সকলকে এগিয়ে আসতে হবে। নদী আমাদের সম্পদ , দেশে অর্থনৈতিক নদী থেকে ও আসে তাই নদীকে রক্ষা করা আমাদের সকলের দায়িত্ব। এসবি খালের দু’পাড়ে অবৈধ স্থাপনার তালিকা তৈরি করা হচ্ছে ।শহরের কোড়ালিয়া এলাকায় এসবি খালের মুখটি বিভিন্ন কারনে বন্ধ হয়ে রয়েছে সেটি খোলার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। এতে সকলের সহযোগিতা প্রয়োজন।

সদর উপজেলার সহকারি কমিশনার (ভূমি ) অভিষেক দাশের পরিচালনায় বক্তব্য রাখেন ডা.দীপু মনি এমপি’র প্রতিনিধি এড.সাইফুউদ্দিন বাবু,সদর উপজেলা মাধ্যামিক শিক্ষা কর্মকর্তা একেএম সাইফুল হক, সমাজসেবা কর্মকর্তা জামাল উদ্দিন ,পানি উন্নয়ন বোর্ডের উপ-বিভাগীয় প্রৌকশলী মাহবুবুল করিম,মৎস্য সম্প্রসারণ কর্মকর্তা প্রতীক দে,সহকারি মৎস্য কর্মকর্তা ফিরোজ আহমেদ মৃধা, ১১নং ইব্রাহিমপুর ইউনিয়নের চেয়ারম্যান আবুল কাশেম ,শাহমামুদপুর ইউনিয়নের সচিব এমএ কুদ্দুস রোকন, তরপুরচন্ডী ইউনিয়নের সচিব তাসলিমা প্রমুখ।এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ।
সভায় বিভিন্ন বিষয়ে সিদ্ধান্ত নেয়া হয়।

প্রতিবেদক- আনোয়ারুল হক
: আপডেট, বাংলাদেশ ১১:০৩ পিএম, ২৫ অক্টোবর, ২০১৭ বুধবার
ডিএইচ

Leave a Reply