Home / চাঁদপুর / ‘অপরাধ নির্মূলে চাঁদপুর লঞ্চঘাটে সিসি ক্যামেরা’
‘অপরাধ নির্মূলে চাঁদপুর লঞ্চঘাটে সিসি ক্যামেরা’
ফাইল ছবি

‘অপরাধ নির্মূলে চাঁদপুর লঞ্চঘাটে সিসি ক্যামেরা’

‘চাঁদপুর নৌ-বন্দর (লঞ্চঘাট) একটি গুরুত্বপূর্ণ পয়েন্ট। লঞ্চঘাটের অপরাধ নির্মূলে সিসি ক্যামেরার আওতায় নিয়ে আসতে চাই। লঞ্চঘাটের গুরুত্বপূর্ণ স্থানগুলো সিসিটিভির আওতায় আনতে প্রয়োজনে লঞ্চ মালিকদের সহযোগিতা নেয়া যেতে পারে। আমাদের মূল লক্ষ্যই যেনো হয় সাধারণ মানুষের জান-মালের নিরাপত্তা দেয়া।

নৌ নিরাপত্তা সপ্তাহে চাঁদপুর লঞ্চঘাটে মঙ্গলবার (৭ জুন) সকাল সকালে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত পুলিশ সুপার মো: আশ্রাফুজ্জামান এসব কথা বলেন।

তিনি বলেন, যাত্রীদের নিরাপত্তার জন্য লঞ্চের চালকসহ সংশ্লিষ্ট সকলের দক্ষতা বৃদ্ধি এবং লঞ্চের আধুনিক সরঞ্জাম সরবরাহ করতে হবে। চাঁদপুরের লঞ্চঘাটে ও লঞ্চের যাত্রীদের সার্বিক নিরাপত্তা প্রদান করতে নৌ-পুলিশ প্রস্তুত রয়েছে। আমি আশা করবো যাত্রীরা যাতে কোনোভাবেই হয়রানির শিকার না হয় সে বিষয়ে তারা তৎপর থাকবেন। লঞ্চ চালকরা একে অপরের সাথে যেনো প্রতিযোগিতায় অবতীর্ণ হয়ে লঞ্চ না চালায় সেটি খেয়াল রাখতে হবে।

চাঁদপুর জেলা বন্দর কর্মকর্তা মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে ও সহকারি বন্দর কর্মকর্তা কামরুজ্জামানের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কোস্টগার্ড স্টেশন কমান্ডার মো. আতাহার আলী, চাঁদপুর নৌ পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো: ফারুক হোসেন, নৌ-ফাঁড়ির ইনচার্জ মো. আবুল হোসেন।

প্রতিবেদক- আশিক বিন রহিম