Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / মানুষের মুখে হাসি ফুটানোর জন্য কাজ করে যাচ্ছি : সুজিত রায় নন্দী

মানুষের মুখে হাসি ফুটানোর জন্য কাজ করে যাচ্ছি : সুজিত রায় নন্দী

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে বৃহস্পতিবার(১১ অক্টোবর) দুপুরে গরিব ও অসহায় মানুষদের মাঝে রিক্সা ও ভ্যান বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

এ সময় সুজিত রায় নন্দী বলেন, ‘আমরা স্বাধীনতার নেতৃত্বধারী দল আওয়ামীলীগ। এখন শুধু ব্যালেটের জন্য যুদ্ধ করবো, বুলেটের যুদ্ধ নয়। জাতির পিতাকে হত্যার মধ্য দিয়ে যারা বাংলাদেশকে হত্যা করেছে, তাঁদেরকে এই দেশে আর ক্ষমতায় আসতে দেওয়া যাবে না। কারন একজন মুজিব সারা বাংলার মানুষের উন্নয়নে কাজ করতে গিয়ে জীবন দিয়েছেন।’

চাঁদপুর সমবায় মিলনায়তনে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দীয় কমিটির ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দীর ব্যবস্থাপনায় গরিব ও অসহায় মানুষদের মাঝে রিক্সা ও ভ্যান বিতরণ করা হয়।

তিনি আরো বলেন, ‘বঙ্গবন্ধুর আদর্শের পথ ধরেই তাঁর কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা ত্রাণ ও সমাজ কল্যান কমিটি মানুষের মুখে হাসি ফুটানোর জন্য কাজ করে যাচ্ছি। শেখ হাসিনার হাতে রাষ্ট্র ক্ষমতা থাকলে ২০৪১ এর আগেই দেশ উন্নত দেশে পরিনত হবে। শেখ হাসিনা বাঁচলে দেশ বাঁচবে, মানুষ বাঁচবে, দেশ উন্নয়ন হবে। তাই দেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে সবাইকে নৌকা ভোট দেয়ার অনুরোধ জানান সুজিত রায় নন্দী।’

জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক ও জেলা শ্রমিক লীগের সভাপতি নুরুল ইসলাম মিয়াজীর সভাপতিত্বে রিক্সা ও ভ্যান বিতরণ কার্যক্রম অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, সহ-সভাপতি আব্দুর রশিদ সরদার, ,তথ্য ও গভেষনা বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা অ্যাড. বিনয় ভূষন মজুমদার, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক হানিফ পাটওয়ারী।

চাঁদপুর সদর উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক শেখ শরীফ আহমেদের পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য অ্যাড. জসিম উদ্দিন পাটওয়ারী, জেলা সেচ্ছাসেবক লীগের আহ্বায়ক এসএম জয়নাল আবেদীন, পৌর আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক দেবাশীষ কর মধু, জেলা সেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক ফেরদৌস মোর্শেদ জুয়েল, জেলা তাঁতী লীগের সিনিয়র সহ-সভাপতি আমিন পাটওয়ারী, জেলা যুব মহিলা লীগ সাংগঠনিক সম্পাদক নাহার ভূঁইয়া, ফাতেহা বারী, অর্থ বিষয়ক সম্পাদক রুজিনা খাতুন, সদস্য মুক্তা আক্তার, পৌর মহিলা যুবলীগ সভাপতি জাহানারা চৌধুরী, হাইমচর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সন্তোস মজুমদার, সহ-সভাপতি আমির হোসেন পাটওয়ারী, জেলা সেচ্ছাসেবক লীগের সদস্য সুজন সরকার, নাজমূল তালুকদার, খোরশেদ তালুকদার, সাবেক ছাত্রনেতা কামরুজ্জামান লিটন প্রমুখ।

আগত নেতৃবৃন্দ চাঁদপুর সদর ও হাইমচর এলাকার দুস্থ লোকদের সচ্ছলতায় ফেরাতে ১৬ টি রিক্সা ও ১০ টি ভ্যান তাদের হাতে উপহার হিসেবে তুলে দেন।

প্রতিবেদক:শরীফুল ইসলাম
১১ অক্টোবর,২০১৮

Leave a Reply