Home / উপজেলা সংবাদ / কচুয়া / মুক্তিযোদ্ধার ওপর হামলার ঘটনায় মানববন্ধন
প্রতীকী

মুক্তিযোদ্ধার ওপর হামলার ঘটনায় মানববন্ধন

চাঁদপুরের কচুয়া উপজেলায় মুক্তিযোদ্ধা ঈমান আলী মাস্টার ও তার পরিবারের ওপর সন্ত্রাসী হামলার ঘটনায় বিচারের দাবিতে শুক্রবার (১০ ফেব্রুয়ারি) বিকেলে কচুয়া বাজার ও কোয়া সড়কের পলাশপুর এলাকায় মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

উপজেলার ৭নং সদর ইউনিয়নের আন্দিরপাড় প্রধানিয়া বাড়িতে বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০ টায় এ হামলার ঘটনা ঘটে। এসময় মুক্তিযোদ্ধা ও তার সহ-ধর্মিনী শিরিন সুলাতানা আহত হন। পরে তাদের স্থানীয় ভাবে চিকিৎসা দেয়া হয়। এ ঘটনায় কচুয়া থানায় একটি মামলা দায়ের হয়েছে।

মামলার এজহারে জানা যায়, বৃহস্পতিবার সকালে মুক্তিযোদ্ধা আলী মাস্টারের ছেলে গোলাম মুক্তদির হোসেন বাবু ও একই গ্রামের আবদুল করিমের ছেলে আশেক এলাহী সাথে কথাকাটি হয়। পরে এলাহী আরো বেশ কয়েকজন সন্ত্রাসী নিয়ে এসে মুক্তিযোদ্ধা ঈমান আলীর বাড়িতে হামলা চালায়।

মানববন্ধনে বক্তারা অপরাধীদের গ্রেফতার করে দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানানো হয়। এসময় উল্লেখযোগ্যদের মধ্যে বক্তব্য রাখেন, কচুয়া উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ও ডেপুটি কমান্ডার জাবের মিয়া, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহ জালাল প্রধান, স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মোফাচ্ছেল খান, আমরা মুক্তিযোদ্ধা সন্তান সংসদের সাধারণ সম্পাদক সেলিম কবির। কচুয়া উজেলা ছাত্রলীগের সভাপতি সৈয়দ রবিউল ইসলাম রাসেল, সিনিয়র সহ-সভাপতি মাহাবুব রাব্বানী মানিক, যুগ্ম সাধারণ সম্পাদক নাছির উদ্দিন শিশির, সাংগঠনিক সম্পাদক বোরহান উদ্দিন, যুবলীগ নেতা ফুয়াদ হাসান, চাঁদপুর পলিট্যাকনিক্যার ইনিস্টিটিউট ছাত্রলীগের সভাপতি আহসান হাসান অপু, কচুয়া বঙ্গবন্ধু ডিগ্রি কলেজ ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম প্রমুখ।

প্রতিবেদক- জিসান আহমেদ নান্নু
।। আপডটে, বাংলাদশে সময় ০৯ : ৩৫ পিএম, ১০ ফেব্রুয়ারি ২০১৭ শুক্রবার
এইউ

Leave a Reply