Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / বর্ণিল আয়োজনে হাজীগঞ্জ মুকবুল আহম্মেদ ডিগ্রি কলেজে নবীন বরণ
mayor pic hajigonj

বর্ণিল আয়োজনে হাজীগঞ্জ মুকবুল আহম্মেদ ডিগ্রি কলেজে নবীন বরণ

চাঁদপুরের হাজীগঞ্জ মুকবুল আহম্মেদ ডিগ্রি কলেজে বর্ণিল আয়োজনে রোববার (১ জুলাই) একাদশ শ্রেণির নবীনবরণ অনুষ্ঠিত হয়েছে।

ভারপ্রাপ্ত অধ্যক্ষ আবুল কালামের সভাপতিত্বে ভর্তিকৃত নবাগত ছাত্র-ছাত্রীদের শুভ উদ্বোধনী ক্লাস ২০১৮ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাখেন হাজীগঞ্জ পৌরসভার মেয়র ও শহর আওয়ামীলীগের সভাপতি আ.স.ম. মাহবুব-উল-আলম লিপন।

শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, সু-শিক্ষার মাধ্যমে বর্তমান প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার মতো দেশ পরিচালনার কাজে নিজেকে গড়ে তুলতে হবে। তা না হলে বর্তমান প্রতিযোগিতায় ঠিকে থাকাটা কঠিন হয়ে পড়বে।

কেনোনা মেধা-বিকাশের মাধ্যমে একের পর এক প্রতিযোগিতায় অংশগ্রহন করে একজন শিক্ষার্থী ভবিষৎ জীবনে সরকারের বড় বড় পদে আসিন হয়েছে। তাই পড়ালেখায় কোন পাকিঝুকি থাকলে কাংক্ষিত লক্ষে পৌছানো অসম্ভব হয়ে দাঁড়াবে।

কলেজের প্রভাষক কাজী নাছির ও নুরজাহান আক্তারের যৌথ উপস্থাপনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, শহর আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আবু নাছের আধনান, যুগ্ন-সাধারণ সম্পাদক বাবু সমীর লাল দত্ত, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রাধাঁ কান্ত রাজু, হাজীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মুন্সী মোহাম্মদ মনির, উক্ত কলেজের অধ্যাপক মোশারফ হোসেন, কাউন্সিলর আলাউদ্দিন ও হাবিবুর রহমান,

আওয়ামীলীগ নেতা পেরদৌস হাসান মজুমদার, বাকিলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মজিবুর রহমান, স্থানীয় ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো. লিঠন ভৃঁইয়া, যুবলীগ নেতা সুমন অধিকারী প্রমুখ।

প্রতিবেদক- জহিরুল ইসলাম জয়

Leave a Reply

ইন্টারনেট কানেকশন নেই