Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় বিষপানে গৃহবধূর আত্মহত্যা
Suicide
প্রতীকী

কচুয়ায় বিষপানে গৃহবধূর আত্মহত্যা

চাঁদপুরের কচুয়া উপজেলার চাংপুর গ্রামে স্বামীর সাথে অভিমান করে বিষপান করে তানিয়া বেগম (৩৫) নামে গৃহবধূ আত্মহত্যা করেছে। শনিবার (৩০ জুন) রাতে উপজেলার (তেগুরিয়া) চাংপুর গ্রামের ভূঁইয়া বাড়ীতে এ ঘটনা ঘটে।

ঘটনার বিবরণে জানা যায়, উপজেলার ৩নং বিতারা ইউনিয়নের চাংপুর গ্রামের অধিবাসী খলাগাঁও গভীর নলকূপ সংলগ্ন এলাকার ব্যবসায়ী মোঃ খোরশেদ আলমের স্ত্রী তানিয়া বেগম স্বামীর সাথে সাংসারিক বিষয় নিয়ে অভিমান করে গৃহে থাকা কিটনাশক ঔষধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করে।

পরে স্থানীয় লোকজন টেরপেয়ে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে তাকে কুমিল্লার দাউদকান্দি উপজেলার রায়পুরা এলাকায় চিকিৎসকের কাছে নিয়ে যাওয়ার সময় পথিমধ্যে আমিরাবাদ এলাকায় সে মারা যায় বলে তার পরিবার সূত্রে জানা গেছে।

পরে তানিয়া বেগমের লাশ তার স্বামীর পরিবারের সদস্যরা চাংপুর গ্রামে নিয়ে আসে। তানিয়া বেগমের বাবার বাড়ী পাশ্ববর্তী বিতারা গ্রামে। তার দু’টি সন্তান রয়েছে।

খবর পেয়ে কচুয়া থানার এসআই মো. মামুনুর রশিদ সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে এসে ছুরতহাল রির্পোট তৈরি করে লাশ কচুয়া থানায় নিয়ে আসে। পরে ময়নাতদন্তের জন্য লাশ চাঁদপুর মর্গে প্রেরণ করেন। এ ঘটনায় কচুয়া থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।

প্রতিবেদক : জিসান আহম্মেদ নান্নু

Leave a Reply