Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / উপজেলা নির্বাহী কর্মকর্তাকে হাজীগঞ্জ প্রেসক্লাবের বিদায়ী সংবর্ধনা
ha journ

উপজেলা নির্বাহী কর্মকর্তাকে হাজীগঞ্জ প্রেসক্লাবের বিদায়ী সংবর্ধনা

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহবুবুল আলম মজুমদারকে সোমবার (১৬ অক্টোবর) উপজেলা ই-সেন্টারে বিদায় সংবর্ধনা দিয়েছে হাজীগঞ্জ প্রেসক্লাব।

এসময় তিনি বলেন, ‘সাংবাদিকদের সহযোগিতায় কাজ করতে উৎসাহ পেয়েছি। আপনারা প্রশাসন বান্ধব হয়ে আমাকে সহযোগীতা করেছেন। যেখানেই থাকি চির দিনই আপনাদের স্মরণ রাখবো।’

তিনি আরো বলেন, সরকার গৃহীত গৃহহীণদের জন্য আবাসন প্রকল্প মডেল হিসেবে হাজীগঞ্জ সফল হয়েছে। আমি এই কাজের সাক্ষী হিসেবে রয়ে গেলাম।

আয়োজিত সংবর্ধনায় হাজীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মুন্সী মোহাম্মদ মনিরের সভাপতিত্বে সাধারণ সম্পাদক সাফিউল বাসার রুমনের পরিচালনায় বক্তব্য রাখেন সংবর্ধিত অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাহবুবুল আলম মজুমদার।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন হাজীগঞ্জ প্রেসক্লাবের দপ্তর সম্পাদক পাপ্পু মাহমুদ, প্রচার সম্পাদক এসএম মিরাজ মুন্সী, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. মনজুর আলম পাটওয়ারী ও সাংবাদিক হাবিবুর রহমান পলাশ।

এসময় উপস্থিত ছিলেন, হাজীগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য ও নবনির্বাচিত ১নং ওয়ার্ড কাউন্সিলর হাবিবুর রহমান, কার্যকরি সদস্য জসিম উদ্দিন, মেহেদী হাসান সর্দার, সম্মানীত সদস্য হাসান মাহমুদ, শাখাওয়াত হোসেন শামীম, সাংবাদিক সূজন দাস, হুমায়ুন কবির সহ অনেকে।

প্রসঙ্গত, হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহবুবুল আলম মজুমদার এর পদোন্নতি হওয়ায় তিনি ফেনি জেলায় যোগদান করবেন।

করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ ১১:৫৫ পিএম, ১৬ অক্টোবর, ২০১৭ সোমবার
ডিএইচ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

এসি যেভাবে আপনার শরীরের ক্ষতি করছে!

ঘরের ...